অসাধারণ গান গেয়ে সোশাল মিডিয়ায় রীতিমতো সেলিব্রেটি ছোট্ট এই খুদে, তুমুল ভাইরাল ভিডিও

অসাধারণ গান গেয়ে সোশাল মিডিয়ায় রীতিমতো সেলিব্রেটি ছোট্ট এই খুদে, তুমুল ভাইরাল ভিডিও


বর্তমানে সোশ্যাল মিডিয়া এমন একটি প্ল্যাটফরম হয়ে দাঁড়িয়েছে যেখানে মানুষের নানান ট্যালেন্ট মুহূর্তের মধ্যেই আমাদের মধ্যে ছড়িয়ে পড়ে। আজকের দিনে নিজের প্রতিভা দেখানোর জন্য কোন বড় মঞ্চে প্রয়োজন হয় না। সামান্য সোশ্যাল মিডিয়ার একটি একাউন্টই যথেষ্ট। সোশ্যাল মিডিয়া এবং ইন্টারনেট গোটা পৃথিবীকে আজ আমাদের হাতের মুঠোয় এনে দিয়েছে। বর্তমানের করোনা পরিস্থিতিতে বাড়ি বসে মানুষের একমাত্র বন্ধু এই সোশ্যাল মিডিয়া।

আরো পড়ুন -  'মন মোর মেঘেরও সঙ্গী' গানে বাড়ির ছাদে যুবতীর অসাধারণ নাচে মুগ্ধ নেটিজেনরা, রইল ভিডিও

2019 সালে লতামঙ্গেসকারের গান গুলি নিজের গলায় গেয়ে ভাইরাল হয়েছিল ছোট্ট একটি শিশু প্রজ্ঞা। সম্প্রতি আরও একবার ভাইরাল হলো সে। রবীন্দ্রনাথ ঠাকুরের জন্ম দিনে গাওয়া ‘আয় তবে সহচরী’ গানটি তার কন্ঠে যেন খুব সুন্দর মানিয়েছে।

আরো পড়ুন -  ৬ ফুট উচ্চতা বিশিষ্ট অ্যালিগেটরকে মুহুর্তের মধ্যেই খেয়ে ফেলল এক বিশাল আকৃতির এক ‘ডাইনোসর’, দেখুন ভিডিও

হামাগুড়ি দেওয়ার ছোট্ট বয়সের একটি গানের ভিডিও আপলোড করা হয়েছে চ্যানেলটিতে। চ্যানেলটিতে প্রজ্ঞার দুই বয়সের দুটি গানই শোনা যাচ্ছে। প্রজ্ঞার এত ছোট বয়সে গানের গলা দেখে নেটিজেনরা মুগ্ধ হয়ে গেছেন। বয়সের তুলনায় অনেক সুন্দরভাবে গানটি সে পরিবেশন করেছে। এত অল্প বয়সে এমন প্রতিভা খুব কম শিশুদের মধ্যেই লক্ষ্য করা যায়।

আরো পড়ুন -  গাছে নয়, গল্পের গরু উঠে পড়ল বাড়ির ছাদে, নেটদুনিয়ায় হু-হু করে ভাইরাল ভিডিও

প্রজ্ঞার মা একটি ইউটিউব চ্যানেলের তার প্রতিটি গানের ভিডিও আপলোড করে। কিছুদিন আগে ‘কবীর সিং’ ছবির একটি বিখ্যাত গান ‘দিল কা দারিয়া’ গেয়ে ভাইরাল হয়েছিল প্রজ্ঞা। ফের একবার রবীন্দ্রনাথ ঠাকুরের আয় তবে সহচরী গানটি গেয়ে ভাইরাল হলো সে।