লকডাউনে বিনা কারণে স্কুটি নিয়ে ঘুরতে বেরিয়ে মাঝরাস্তায় উঠবস করতে হল যুবতীকে, ভাইরাল ভিডিও

লকডাউনে বিনা কারণে স্কুটি নিয়ে ঘুরতে বেরিয়ে মাঝরাস্তায় উঠবস করতে হল যুবতীকে, ভাইরাল ভিডিও


ভয়ঙ্কর মহামারীর কবলে এখন বিশ্ব। দেশজুড়ে এখন ভয়ঙ্কর পরিস্থিতির সৃষ্টি হয়েছে। দিনের পর দিন আক্রান্ত এবং মৃত্যুর হার বেড়ে চলেছে। পাশাপাশি হাজার হাজার মানুষের মৃত্যু হচ্ছে প্রয়োজনীয় ওষুধ, অক্সিজেন এবং হসপিটালে বেড না পাওয়ায়। সরকারের তরফ থেকে বারংবার সতর্কবার্তা জারি করা হচ্ছে এবং অনুরোধ করা হচ্ছে বিনা কারণে বাড়ির বাইরে না বেরোনোর জন্য।

মাস্ক ছাড়া বাড়ির বাইরে বেরোনো অর্থাৎ জীবন নিয়ে খেলা। সরকারের তরফ থেকে বারংবার সতর্কবার্তা জারি করা হচ্ছে এবংমানুষের সুরক্ষার খাতিরে লকডাউন এর ঘোষণা করা হচ্ছে। চিকিৎসকদের তরফ থেকে দুটি করে মাক্স ব্যবহার করার কথা বলা হচ্ছে। কিছু কিছু মানুষ এমনও আছেন যারা হাজার সতর্কবার্তা জানার পরেও বিনা কারণে বাড়ির বাইরে মাক্স ছাড়াই ঘুরে বেড়াচ্ছেন। স্থানীয় প্রশাসনের তরফ থেকে সতর্কবার্তা জারি করার পরেও মানুষের মধ্যে সচেতনতা খুবই কম।

আরো পড়ুন -  'মেরে নসিব মে তু' গানে উদ্দাম নাচলেন হট ঝুমা বৌদি মোনালিসা, ভাইরাল ভিডিও

মানুষের মধ্যে সচেতনতা কম থাকায় পুলিশের তরফ থেকে কড়া ব্যবস্থা নেওয়া হচ্ছে। বিনা কারণে বাড়ির বাইরে মাক্স ছাড়া বেরোলে একাধিকবার শাস্তি দিতে দেখা যাচ্ছে স্থানীয় প্রশাসনকে। ঠিক এমনই একটি ভিডিও ভাইরাল হলো সোশ্যাল মিডিয়ায়। বিনা কারণে মাস্ক ছাড়া বাড়ির বাইরে বেরোনোর ফলে স্থানীয় পুলিশ শাস্তি দিল দুই যুবতীকে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে যে একটি ছেলে এবং দুটি মেয়ে মাস্ক না পড়ে বাড়ির বাইরে ঘুরছিল। পুলিশের চোখে ধরা পড়লে তাদেরকে বাইক থেকে নামিয়ে মাঝরাস্তায় সকলের সামনে কান ধরে উঠবস করানো হয়। সোশ্যাল মিডিয়ায় ঘটনাটা ভাইরাল হওয়ার পর সাধারণ জনগণ পুলিশের প্রশংসা করছেন। লাইক কমেন্ট শেয়ার এর মাধ্যমে সাধারণ জনগণ ভিডিওটিকে এবং সমর্থন করছেন।

আরো পড়ুন -  খাটের তলা থেকে বেরিয়ে এল সবুজ রঙের বিরল প্রজাতির একটি সাপ, ভিডিও দেখলে শিহরিত হবেন আপনিও