শাহরুখ খানের স্টাইলে তুমুল নাচ দুই টিয়া পাখির, দেখুন সেই ভিডিও

শাহরুখ খানের স্টাইলে তুমুল নাচ দুই টিয়া পাখির, দেখুন সেই ভিডিও

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আমাদের কাছে প্রতিভা প্রদর্শনের একটি মাধ্যম হয়ে দাঁড়িয়েছে। বিভিন্ন মানুষের মধ্যে থাকা সুপ্ত প্রতিভাকে বিশ্বের দরবারে পৌঁছে দেয় এই সোশ্যাল মিডিয়া। এবার মিডিয়ার দুনিয়ায় ভাইরাল হল দুটি টিয়া পাখির অসাধারণ প্রতিভার ভিডিও।

পশু-পাখি, গাছপালা সবকিছু নিয়েই তৈরি হয় আমাদের প্রকৃতি। আর সেই প্রকৃতির একটি সুন্দরতম জিনিস হল পাখি। আর টিয়া পাখি হল এমন একটি পাখি যা মানুষের কথার নকল করতে পারে। এর আগে সোশ্যাল মিডিয়াতে পশুপাখিদের কার্যকলাপের নানা ভিডিও ভাইরাল হয়েছে। এবারও দুটি টিয়া পাখির নাচের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

পশুপাখিদের অনুভূতি প্রকাশের নিজস্ব ভাষা আছে। তাদের ভাষা হয়ত আমাদের বোঝা সম্ভব নয়। কিন্তু তারা নিজেদের মধ্যে তাদের ভাষা দিয়ে ভাব প্রকাশ করে। এইবার মিডিয়ার পাতায় সেরকমই টিয়া পাখিদের ভাব প্রকাশের একটি অনুভূতিকে ক্যামেরা বন্দি করে সোশ্যাল মিডিয়াতে আপলোড করা হয়েছে। যা দেখে চক্ষু চড়কগাছ আমজনতার।

এই ভিডিওটাতে দেখা যাচ্ছে একটি টিয়া পাখি চুপ করে বসে আছে। অপর টিয়া পাখিটি শাহরুখ খানের স্টাইলে নাচ করে যাচ্ছে। পাখি দুটিকে দেখে প্রেমিক প্রেমিকার মত লাগছে। এতদিন পর্যন্ত আমরা জানতাম টিয়া পাখি বা কাকাতুয়া মানুষের কথা কে নকল করতে পারে কিন্তু মানুষের নাচকেও যে নকল করে টিয়া পাখি এমন দৃশ্য এই প্রথম দেখলাম।