অসাধারণ প্রতিভা! তবে পেটের জ্বালায় গান গেয়ে ট্রেনের মধ্যে ভিক্ষা করছে দুই বালক, ভাইরাল ভিডিও

অসাধারণ প্রতিভা! তবে পেটের জ্বালায় গান গেয়ে ট্রেনের মধ্যে ভিক্ষা করছে দুই বালক, ভাইরাল ভিডিও


বর্তমানে সোশ্যাল মিডিয়া এমন একটি প্ল্যাটফর্ম যার মাধ্যমে খুব সহজেই নিজের প্রতিভাকে সকলের সামনে ছড়িয়ে দেওয়া যায়। এখন নিজেকে প্রতিষ্ঠিত করার জন্য কোন বড় মঞ্চের প্রয়োজন হয় না, সোশ্যাল মিডিয়ার একটা ছোট্ট অ্যাকাউন্টই যথেষ্ট। নিজের প্রতিভাকে বিশ্বের দরবারে প্রকাশ করার এক অন্যতম মাধ্যম সোশ্যাল মিডিয়া।

ইন্টারনেট ও সোশ্যাল মিডিয়া গোটা বিশ্বকে আমাদের হাতের মুঠোয় এনে দিয়েছে। সারা বিশ্বের খবরের পাশাপাশি মনোরঞ্জন প্রদানেও সোশ্যাল মিডিয়া পিছিয়ে নয়। লকডাউনে ঘরে বসে মানুষের কাছের বন্ধু হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। প্রতিদিনের ন্যায় আবারও আমাদের সম্মুখে একটি বালকের প্রতিভা প্রকাশ পেল।

আরো পড়ুন -  কমে গেল সোনার ভরির দাম, রইল কলকাতায় ১০ গ্রাম সোনার বাজারদর

ভিডিওটিতে দেখা যাচ্ছে দুটি ছেলেকে যারা ট্রেনের মধ্যে গান গেয়ে ভিক্ষে করছে। পড়াশোনা করার বয়সে অভাবের জন্য তাদের আজ রাস্তায় নামতে হয়েছে ভিক্ষা করার জন্য। ছেলে দুটির গানের গলা শুনে বোঝা যাচ্ছে তারা পেশাদার গায়ক নয়। এই ধরনের দৃশ্য গুলি মানুষের মন ছুঁয়ে যায় এবং মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়।

আরো পড়ুন -  জনপ্রিয় হিন্দি গানে দুর্দান্ত বেলি ডান্স করে তাক লাগালেন সুন্দরী যুবতী, ভাইরাল ভিডিও

ট্রেন কম্পার্টমেন্টে হাতে বাদ্যযন্ত্র নিয়ে রীতিমতো সুরেলা কন্ঠে গানের সাথে সাথে অত্যন্ত সুন্দরভাবে বাদ্যযন্ত্র বাজিয়ে চলেছে তারা। চলতি পথে কোনো এক ব্যক্তি এই দৃশ্যটি ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়াতে আপলোড করেছেন। খুব অল্প সময়ে এই ভিডিওটির ভিউ 1 কোটি 40 লক্ষ ছাড়িয়ে গেছে। সাধারণ মানুষ, লাইক, কমেন্ট শেয়ারের মাধ্যমে ভিডিওটি কে সাপোর্ট করছেন।

আরো পড়ুন -  জনপ্রিয় হিন্দি গানে দুর্দান্ত বেলি ডান্স সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও