সৌরভের স্ত্রী ডোনার অসাধারন নাচে মুগ্ধ নেটিজেনরা, প্রশংসার ঝড় নেট দুনিয়ায়

সৌরভের স্ত্রী ডোনার অসাধারন নাচে মুগ্ধ নেটিজেনরা, প্রশংসার ঝড় নেট দুনিয়ায়


ভারতীয় ক্রিকেটের একজন অন্যতম জনপ্রিয় খেলোয়াড় হচ্ছেন সৌরভ গাঙ্গুলী। ভারতের সর্বকালের সেরা অধিনায়ক দের মধ্যে তিনি একজন অন্যতম। নিজের ট্যালেন্ট দিয়ে তিনি সারা ভারতবর্ষের মন জয় করেছেন। তবে উনার পরিবারে ট্যালেন্টেড কিন্তু শুধুমাত্র উনি একা নন, স্ত্রী ডোনা নাচে অত্যন্ত প্রতিভাশালী।

শুধুমাত্র প্রাক্তন ভারতীয় অধিনায়ক এর স্ত্রী হিসেবে নয়, একজন প্রতিভাশালী নৃত্যশিল্পী হিসেবে খ্যাত ডোনা গাঙ্গুলী। তিনি নাচের তালিম নেয়া শুরু করেছিলেন মাত্র তিন বছর বয়স থেকে। বর্তমানে তিনি একজন পারদর্শী ওডিসি নৃত্য শিল্পী হিসেবে পরিচিত। শুধুমাত্র ভারতেই নয়, বিদেশের মাটিতেও অসংখ্য অনুষ্ঠানে খ্যাতি অর্জন করেছেন তিনি। দীক্ষা মঞ্জরী নামে একটি নিজস্ব নাচের একাডেমি আছে ডোনার।

আরো পড়ুন -  'অরিজিৎ সিং-এর শিং ভেঙে দেব', কুরুচিকর মন্তব্য করে ফের নেটদুনিয়ায় ট্রোলড হলেন রানু মন্ডল

সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে যে ডোনা তার সমস্ত ছাত্র-ছাত্রীদের সাথে নৃত্য পরিবেশন করছেন একটি অনুষ্ঠানে। তার নাচের বিভিন্ন ভঙ্গি এবং স্টেপ সত্যিই প্রশংসনীয়। অসাধারণ দক্ষতা এবং নাচের ভঙ্গির মাধ্যমেই তিনি আজ ভারতবর্ষের সর্বশ্রেষ্ঠ নৃত্য শিল্পীদের তালিকায় রয়েছেন।

আরো পড়ুন -  কাঁচা বাদামের পর এবার শনপাপড়ি, দুর্দান্ত গান গেয়ে ভাইরাল হলেন যুবক, রইল ভিডিও

সোশ্যাল মিডিয়াতে পোস্ট হওয়ার সাথে সাথে প্রচুর পরিমাণে শেয়ার হয়েছে ভিডিওটি। খুব অল্প সময়ের মধ্যেই ভাইরাল হয়েছে ডোনা গাঙ্গুলীর ভিডিওটি। এই ভিডিওটি কোনারক ফেস্টিভালের একটি অংশ। এটি পোস্ট করা হয়েছে একটি ইউটিউব চ্যানেল থেকে। জনগণ এই ভিডিওটি কে লাইক ও শেয়ারের মাধ্যমে সাপোর্ট করছেন। ডোনা গাঙ্গুলীর অসাধারণ নৃত্যের ভঙ্গিমা মানুষের মন জয় করেছে।

আরো পড়ুন -  চার মাসের প্রেগন্যান্ট লাগছে! বুড়ো বয়সে ব্রেক ড্যান্স করে চরম ট্রোলড হলেন 'ভাইজান' সলমন খান