Viral Video: খুল্লামখুল্লা পোশাকে উন্মুক্ত শরীর, জঙ্গলের মধ্যে উদ্যম নাচে মত্ত সুন্দরী যুবতী, রইলো ভিডিও

Viral Video: খুল্লামখুল্লা পোশাকে উন্মুক্ত শরীর, জঙ্গলের মধ্যে উদ্যম নাচে মত্ত সুন্দরী যুবতী, রইলো ভিডিও


কোমরে জড়ানো কাপড়ের টুকরো.. তবে উন্মুক্ত নাভি ও উরু আর এরকম এক খোলামেলা পোশাকে ডান্স পারফর্ম করে সম্প্রতি নজর কাড়লেন এক যুবতী। যুবতীটির নাচের এই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ইতিমধ্যেই হাজার হাজার সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী সেই ভিডিওটি দেখেছেন। তার নাচের ছন্দে মুগ্ধ হয়ে বাহবা দিয়েছেন।

আরো পড়ুন -  দিদি দিশার মতোই পারদর্শী বোন, টেবিলের উপর পাতলা ফিনফিনে পোশাকে দুর্দান্ত নাচ খুশবুর, দেখুন ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়া আমাদের কাছে এক বিনোদনের ঠিকানা। তবে অনেক মানুষের কাছে সোশ্যাল মিডিয়া হয়ে উঠেছে নিজেদের প্রতিভা প্রকাশ করার এক প্ল্যাটফর্ম। হবে নাই বা কেন এই প্লাটফর্ম এর মাধ্যমে খুব সহজেই পৌঁছে যাওয়া যায় হাজার হাজার মানুষের কাছে‌। সোশ্যাল মিডিয়ার প্লাটফর্মে এরকম অনেক অনামী প্রতিভারা পরিচিতি লাভ করেছে।

আরো পড়ুন -  বাবার স্বপ্ন পূরণ মেয়ের, আইএএস হয়ে সকলকে চমকে দিলেন সাক্ষী, প্রশংসার ঝড় নেট দুনিয়ায়

সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে এক হিন্দি গানের তালে পারফর্ম করেছেন এই যুবতী। “আজা সজন আজা” হিন্দি গানের তালে বনের মধ্যে তার অসাধারণ নৃত‍্য পরিবেশন সকলের মন জয় করে নিয়েছে। তার এই নৃত্যশৈলী প্রচুর মানুষের পছন্দ হয়েছে।

আরো পড়ুন -  বাদামের ঝুড়ির বদলে হাতে একতারা, দুর্দান্ত গান গেয়ে লাইমলাইটে 'কাঁচা বাদাম' খ্যাত ভুবন বাদ্যকর

তবে এই প্রথম নয় এর আগেও ইউটিউবে অনেকগুলি নাচের ভিডিও পোস্ট করেছেন এই যুবতী যা মানুষের মনের খুব কাছাকাছি চলে গিয়েছে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট এই মুহুর্তের মধ্যে মানুষের নজর কেড়েছে। প্রচুর মানুষ ভিডিওটি পছন্দ করেছেন প্রশংসা করেছেন।