বিরল প্রজাতির সাদা রঙের কেউটের খোঁজ মিলল ভারতের মন্দিরে, মূহূর্তে ভাইরাল ভিডিও

বিরল প্রজাতির সাদা রঙের কেউটের খোঁজ মিলল ভারতের মন্দিরে, মূহূর্তে ভাইরাল ভিডিও


আগেকার মানুষ খবর দেখা ও পড়ার জন্য সাহায্য নিত টিভির খবরের। এখনকার মানুষ জনের মধ্যে টিভির চাহিদা কমেছে। বেড়েছে সোশ্যাল মিডিয়ার চাহিদা। এবার সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হল কেউটে সাপ এর একটি ভিডিও। ভাইরাল এই ভিডিওতে, ভারতের বুকে দেখা গেল সাদা রঙের কেউটে সাপ।

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আমাদের কাছে প্রতিভা প্রদর্শনের একটি মাধ্যম হয়ে দাঁড়িয়েছে। বিভিন্ন মানুষের মধ্যে থাকা সুপ্ত প্রতিভাকে বিশ্বের দরবারে পৌঁছে দেয় এই সোশ্যাল মিডিয়া। এখন সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় ভাইরাল হল একটি সাদা কেউটে সাপের ভিডিও। জানা যাচ্ছে এই ধরনের কেউটে সাপ দেখা গিয়েছে দক্ষিণ ভারতের কোনো এক মন্দিরে।

আরো পড়ুন -  টুকরো কাপড় দিয়ে তৈরি পোশাকে উপচে পড়ছে যৌবন, নেটদুনিয়ায় ফের ট্রোলড উর্ফি জাভেদ, ভাইরাল ভিডিও

মূলত দুই ধরনের সাপ আমরা দেখে থাকি। যথা বিষধর এবং বিষহীন। প্রত্যেকটি মানুষই সাপকে ভয় পায়। সাপেরা সাধারনত তাদের মূল্যবান বিষ মানুষের উপর আক্রমণ করে নষ্ট করতে চায়না। তারা প্রধানত এটা আত্মরক্ষার জন্যই ব্যবহার করে। কিন্তু তবুও আজকের দিনে মানুষ নিজের প্রাণ বাঁচানোর জন্য বিনা দ্বিধায় সর্প হত্যা করে। আগেকার দিনে সাপ তাড়ানোর জন্য অনেক কুসংস্কারের উপর বিশ্বাস করা হতো। বর্তমানে অনেকে এমন মানুষই আছেন যারা সাপ দেখার পর বনদপ্তর এ খবর দেন এবং এটাই সঠিক কাজ।

আরো পড়ুন -  ছাত্রদের সামনে কালো শাড়ি পরে উদ্দাম নাচ সুন্দরী শিক্ষিকার, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি সাদা রংয়ের কেউটে সাপ। এটি দেখা গিয়েছে দক্ষিণ ভারতের প্রত্যন্ত গ্রামের একটি মন্দিরে। এটি দেখে অনেকেই অবাক হয়েছেন। ‌ কোন এক গ্রাম বাসি এই ভিডিওটি সোশ্যাল সাইটে পোস্ট করেন এবং তার সাথে সাথে এটি ভাইরাল হয়ে যায়।

আরো পড়ুন -  অবাক কাণ্ড! পার্লারে অবিকল মানুষের মতই দাড়ি ট্রিম করাচ্ছে খুদে বাঁদরছানা, ভাইরাল ভিডিও