ঘর থেকে বের হল বিষধর কোবরা, ফোঁস করতেই ঘটলো বিপত্তি! দেখুন ভিডিও

ঘর থেকে বের হল বিষধর কোবরা, ফোঁস করতেই ঘটলো বিপত্তি! দেখুন ভিডিও


সাপ শব্দটি শুনলেই যেন আমাদের মনের মধ্যে একটা আতঙ্কের সৃষ্টি হয়। আমাদের জানা বিষধর সাপ গুলির মধ্যে অন্যতম হচ্ছে কিং কোবরা। পৃথিবীর সমস্ত বিষধর সাপ গুলির মধ্যে অন্যতম এই সাপ। কিন্তু আজ কোবরা সাপ প্রায় বিলুপ্তির পথে। এই কিং কোবরা নিয়ে অনেক ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়। হঠাৎ যদি আপনার বাড়িতে কোন কোবরা সাপ ঢুকে পড়ে? কি করবেন সেই সময়? আজকের ভাইরাল হওয়া ভিডিওটিও ঠিক একই রকম।

আরো পড়ুন -  লুকোচুরি শেষ! 'দিদি নম্বর ওয়ান'-এ মনের মানুষের খবর প্রকাশ্যে আনলেন ইপ্সিতা, দেখুন ভিডিও

ভিডিওটিতে দেখা যাচ্ছে যে ঘরের মধ্যে ঢুকেছে একটি বিশাল আকৃতির কোবরা সাপ। ধরতে গেলেই ছোবল মারার চেষ্টা করছে এই সাপটি। সাপ দেখে রীতিমত ভয় পেয়ে একজন সাপুড়ে কে ডাক পাঠান বাড়ির মালিক। প্রচন্ড চেষ্টার পরেও সাপটিকে ধরা সম্ভব হচ্ছিল না। শেষমেষ সাপটিকে ধরতে সক্ষম হয় সাপুড়ে।

আরো পড়ুন -  আবারও বিপদে মিঠাই! ত্রাতার ভূমিকায় উচ্ছেবাবু, গঙ্গাপাড়ে জমল রোম্যান্স, রইল ভাইরাল ভিডিও

ভাইরাল ভিডিও টিতে আরও দেখা যাচ্ছে যে বিষধর সাপ নিজের আত্মরক্ষার জন্য সাপুড়ে কে ছোবল মারার চেষ্টা করছে। শত চেষ্টার পরেও ছোবল মারতে সক্ষম হচ্ছেনা সাপটি। নিজের অভিজ্ঞতা এবং দক্ষতার মাধ্যমে সাপের ছোবল থেকে বারবার বেঁচে যাচ্ছেন সাপুড়ে। সাপুড়ের এই সাহস ও সাপ ধরার কৌশল অনেকেই পছন্দ করছেন।‌সাপুড়ের সাপ ধরার কৌশল অনেকের মন ছুয়ে যাচ্ছে। সাধারণ মানুষ এই ভিডিওটি কে লাইক ও কমেন্ট এর মাধ্যমে সাপোর্ট করছে।

আরো পড়ুন -  যাত্রী না থাকায় ‘মানিকে মাগে হিতে’ গানে প্লেনের মধ্যে তুমুল নাচলেন এক বিমান সেবিকা, ভাইরাল ভিডিও