সাজগোজে কোনো সমঝোতা নয়, মাক্সের উপর নোলক পড়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল মহিলা

সাজগোজে কোনো সমঝোতা নয়, মাক্সের উপর নোলক পড়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল মহিলা


প্রকাণ্ড মহামারী করোনার কবলে বর্তমানে আজ সারা বিশ্ব। আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে দিনের পর দিন। কমছে না মৃতের সংখ্যা। মিলছেনা প্রয়োজনীয় খাদ্যের যোগান। সংকট দেখা যাচ্ছে অক্সিজেনের। বড় বড় সরকারি ও বেসরকারি হাসপাতালে পাওয়া যাচ্ছেনা বেড। সবমিলিয়ে আগের বারের তুলনায় পরিস্থিতি খুবই ভয়াবহ।

স্থানীয় প্রশাসনের তরফ থেকে বারংবার জানানো হচ্ছে মাক্স পড়ার জন্য এবং দূরত্ব বিধি মেনে চলার জন্য। সরকারের তরফ থেকে বারংবার লকডাউন ঘোষণা করা হচ্ছে রাস্তায় এবং বিভিন্ন দোকান বাজারে ভিড়ভাট্টা কমানোর জন্য। বন্ধ হয়ে গেছে রেল পরিষেবা ও বিভিন্ন পাবলিক ট্রান্সপোর্ট। এতকিছুর পরেও মানুষের মধ্যে সচেতনতা আগের বারের ন্যায় খুবই কম।

আরো পড়ুন -  Sandipta Sen: শাড়ি-শার্ট-স্নিকার্স পরে দুর্দান্ত নাচে অনুরাগীদের প্রশংসা কুড়োলেন পর্দার মা সারদা! রইলো ভিডিও

সরকারের নির্দেশ ও সচেতনতার তার পরেও চারিদিকে দেখা যাচ্ছে নানান অনুষ্ঠান বাড়ি। এমনই অনুষ্ঠান বাড়ির একটি মহিলার ছবি ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। দুর্দান্ত সাজে মহিলাটিকে কোন একটি অনুষ্ঠান বাড়িতে দেখা যাচ্ছে। গলায় হার, ঠোঁটে লিপস্টিক ও অন্যান্য গয়নার সাথে N95 মাক্স এর উপর পড়েছেন নোলক। তিনি বুঝিয়েছেন মাক্স পড়লেও কমপ্রোমাইজ করা যাবেনা সাজগোজে।

সমস্ত নিয়ম বিধি মেনে নাকের উপরে মাস্ক পড়েছেন মহিলাটি। কিন্তু সাজগোজে কোন কমতি রাখতে চান না সেই কারণেই মাক্স এর উপর পড়েছেন নোলক। গা ভর্তি গয়না মাক্স এর উপর নোলকের সাথে খুব সুন্দর মানিয়েছে তাকে। ছবিটি পোস্ট হওয়ার সাথে সাথেই খুব অল্প সময়ে ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরা পোস্টে কমেন্ট করেছেন যে মহামারীর কবলে পড়েও কমতি রাখা যাবেনা সাজগোজ।

আরো পড়ুন -  O Saiyyonii, ফাঁকা ঘরে লাস্যময়ী ভঙ্গিতে দুর্দান্ত নাচ সুন্দরী বৌদির, নেটদুনিয়ায় তুমুল ভাইরাল ভিডিও