অসাধারণ ভঙ্গিমায় বাঁদর ও মুরগি নাচ, মেতে উঠল নেট দুনিয়া! ভাইরাল ভিডিও

অসাধারণ ভঙ্গিমায় বাঁদর ও মুরগি নাচ, মেতে উঠল নেট দুনিয়া! ভাইরাল ভিডিও


বর্তমানে সোশ্যাল মিডিয়া এমন একটি প্ল্যাটফর্ম যার মাধ্যমে বিশ্বের দরবারে নিজেকে প্রকাশ করাটা খুবই সহজ। এখানে মানুষের পাশাপাশি জীবজন্তু এবং বিভিন্ন পশু পাখিদের নানান ধরনের প্রতিভা প্রকাশ পায়। মুখে কথা বলতে না পারলেও তারা আকার-ইঙ্গিত এর মাধ্যমে মনের ভাব প্রকাশ করে। তারাও মাঝে মাঝে নিজেদের কাজ কর্মের মাধ্যমে আমাদের মুখে হাসি ফোটায়।

আরো পড়ুন -  'কাঁচা বাদাম' এবার বিদেশেও! আফ্রিকার মাটিতে রিমিক্স করা হল ভুবন বাদ্যকরের গান, ভাইরাল ভিডিও

লকডাউনে ঘরে বসে এখন মানুষের একমাত্র সঙ্গী সোশ্যাল নেটওয়ার্ক। এর মাধ্যমে দেশ বিদেশের খবর খুব সহজেই আমাদের কাছে এসে পৌঁছায়। মনোরঞ্জন প্রদানেও সোশ্যাল মিডিয়ার বেশ ভূমিকা আছে। চলতি পথে যে সমস্তহাস্যকর মুহূর্তের সম্মুখীন হয় সেগুলিকে ক্যামেরা বন্দী করে সোশ্যাল মিডিয়ায় আপলোড করলে তা দেখে বাকিদের মুখে হাসি ফোটে। ঠিক এমনই একটি মুহূর্তের ভিডিও এলো আমাদের সামনে।

আরো পড়ুন -  ‘সারেগামাপা’-র মঞ্চে গান পরিবেশন করে সকলের মন জয় করলেন স্নিগ্ধজিৎ, দেখুন ভিডিও

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি বাঁদর কে বাচ্চা মুরগির সাথে তাল মিলিয়ে নাচতে। পুঁচকে বাঁদর ও মুরগিকে একসাথে নাচতে দেখে খুবই খুশি হয়েছেন নেটিজেনরা। ভিডিওটিতে লক্ষ্য করা যাচ্ছে একটি বাড়ির উঠোনে নাচ করছে পুচকি বাঁদর, যার পাশে নিজের বাচ্চাদের নিয়ে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে একটি মুরগিকে।

আরো পড়ুন -  লাল পাড়ে সাদা শাড়িতে দুর্দান্ত নাচলেন ‘সারেগামাপা’ বিজয়ী অঙ্কিতা, তুমুল ভাইরাল ভিডিও

ভিডিওটি পোস্ট করা হয়েছে একটি ইউটিউব চ্যানেলে।পোস্ট হবার সাথে সাথেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে ভিডিওটি। সাধারণ মানুষ ভিডিওটিকে নিজেদের মূল্যবান লাইক ও কমেন্ট এর মাধ্যমে সাপোর্ট করছেন এবং শেয়ারের মাধ্যমে সকলকে দেখার সুযোগ করে দিচ্ছেন।

https://www.youtube.com/watch?v=V-qkqgGlnRE