পাকিস্তানে খুঁজে পাওয়া গেল করিশ্মা কাপুরের ‘হামশকল’, ছবি ভাইরাল নেটদুনিয়ায়

পাকিস্তানে খুঁজে পাওয়া গেল করিশ্মা কাপুরের ‘হামশকল', ছবি ভাইরাল নেটদুনিয়ায়


সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় দেখা গেল করিশমা কাপুরের একটি ডুবলিকেট কে। দেখতে যেন অবিকল করিশমা কাপুর। শুরু থেকেই হাজার বাধা অতিক্রম করার পর মা ববিতার হাত ধরে বড় পর্দায় অভিনয় করার সুযোগ পান অভিনেত্রী। একাধিক হিট ছবি উপহার দিয়েছেন তিনি বলিউড ইন্ডাস্ট্রিকে। নিজের অভিনয় এবং নাচের দক্ষতার মাধ্যমে সাধারণ মানুষের মনে জায়গা করে নিয়েছেন অভিনেত্রী।

সম্প্রীতি সোশ্যাল মিডিয়ায় দেখা মিলল করিশমা কাপুরের ডুবলিকেটের। ভিডিওটি পোস্ট হবার সাথে সাথেই নেটদুনিয়ায় শোরগোল পড়ে গেছে। দর্শকদের মধ্যে অনেকেই তাকে করিশমা কাপুর ভেবেছেন। কিন্তু পরবর্তীকালে জানা যায় মেয়েটি পাকিস্তানের বাসিন্দা। এর আগেও বিরাট কোহলি, অজয় দেবগন, সালমান খান, ও নানান সেলিব্রিটিদের ডুবলিকেটদের দেখা গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। বর্তমানে ভাইরাল হলো করিশমা কাপুরের ডুবলিকেট।

মেয়েটি পাকিস্তানের একজন বাসিন্দা এবং তার নাম হিয়া। সাজ পোশাকে এবং অভিনয়ে পুরোপুরি করিশমা মত দেখাচ্ছে ওনাকে। সাধারণ মানুষ ওনাকে করিশমার মতো অভিনয় করতে দেখে তাক লাগিয়ে ফেলেছেন। খুব অল্প সময়ে ভাইরাল হয়ে গেছে এই ভিডিওগুলি। এমনকি 90 দশকের করিশমার বিভিন্ন গানেও অভিনয় করতে দেখা যাচ্ছে তাকে।

বর্তমানে বড় পর্দায় না দেখা গেলেও মাঝে মাঝে ফটোশুট করতে এবং বিভিন্ন ছোট খাটো রিয়েলিটি শোতে দেখা যায় অভিনেত্রীকে। সম্প্রতি ‘মেন্টালহুড’ নামক জি ফাইভ এর একটি ওয়েব সিরিজে দেখা যাচ্ছে ওনাকে। তবে বর্তমানে ওনার ডুবলিকেট কে নিয়েই মেতে আছে সোশ্যাল মিডিয়া।

আরো পড়ুন -  Puja Banerjee: একরত্তিকে কোলে নিয়ে কেঁদে ভাসালেন পূজা, ছেলের জন্মদিনে আবেগি পোস্ট অভিনেত্রীর