রান্নাঘরে বিশাল আকারের কোবরা সাপ! তারপর যা হল, দেখুন ভিডিও

রান্নাঘরে বিশাল আকারের কোবরা সাপ! তারপর যা হল, দেখুন ভিডিও


বর্তমান যুগ হলো ইন্টারনেট নির্ভর। এই যুগে মানুষকে নিয়ন্ত্রণ করে ইন্টারনেট। মানুষ এখন দিনের বেশিরভাগ সময় কাটান ইন্টারনেটের মাধ্যমে। তাই বলা যেতে পারে ইন্টারনেট এখন মানুষের চিন্তাকেও নিয়ন্ত্রণ করছে। প্রতিদিনই প্রায় এই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ঘটনা আমাদের সামনে আসে। আর কিছুক্ষণের মধ্যেই সেটি পরিণত হয় ভাইরালের। এইবার মিডিয়ার দরবারে ভাইরাল হল রান্নাঘরে সাপ ঢোকার একটি ভিডিও।

আরো পড়ুন -  পিঠে স্কুলব্যাগ নিয়ে শাড়ি পরে মাঝ রাস্তায় অসাধারণ নাচ স্কুলছাত্রীর, তুমুল ভাইরাল ভিডিও

আমরা প্রতিটা মানুষ সাপকে ভীষণ ভয় পাই। সাপেদের মধ্যে কোনো কোনো সাপ হয় বিষধর আর কোনো কোনো সাপের বিষ থাকে না। ব্যাঙ, পোকামাকড় খেয়ে নিজের জীবন ধারণ করলেও অনেক সাপ বড় বড় প্রাণীদের খেয়েও বেঁচে থাকে।

নিজেদের আত্মরক্ষার জন্য মানুষকে আক্রমণ করে সাপ। তবে এরা সচরাচর বিষ নষ্ট করতে চায়না। আগেকার মানুষ সাপ ধরানোর জন্য নানা সাপুড়েকে ডাকত। কিন্তু এখনকার মানুষ এই কাজের জন্য বনদপ্তরের কর্মীদের খবর দেন।

আরো পড়ুন -  ‘সারেগামাপা’-র মঞ্চে গান পরিবেশন করে সকলের মন জয় করলেন স্নিগ্ধজিৎ, দেখুন ভিডিও

ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে একটি রান্না ঘরে সাপ ঢুকে বসে আছে। আর তাকে ধরতে গেলে সে রাগে ছোবল দিয়ে সমস্ত বাসন ওলট-পালট করে দিচ্ছে। মির্জা মোহম্মদ আরিফ নামের এক ব্যক্তি ঐ সাপটির ভিডিও করতে থাকা ক্যামেরাম্যানকে বলেন ভিডিওতে সাপটিকে ভালো করে দেখাতে। ওই ব্যক্তিটি এই ভিডিওর মাধ্যমে সাপ সম্পর্কিত বিভিন্ন তথ্য জ্ঞাপন করেন। তিনি বলেন cyto toxic এবং neu roto xic এই দুই ধরনের বিষ সাপের শরীরে দেখা যায়। এর পাশাপাশি তিনি আরো বলেন যে কোথাও সাপ দেখা গেলে সাপটিকে ধরানোর জন্য কী ব্যাবস্থা করা যেতে পারে। আর মুহূর্তের মধ্যেই এই ভিডিওটি ভাইরালে পরিণত হয়।

আরো পড়ুন -  'দাদাগিরি'র মঞ্চে মহারাজের ভোলবদল! গৌরবের সঙ্গে রিল বানিয়ে চমক মহারাজের, রইল সেই ভিডিও