খাটের তলা থেকে বেরিয়ে এল সবুজ রঙের বিরল প্রজাতির একটি সাপ, ভিডিও দেখলে শিহরিত হবেন আপনিও

খাটের তলা থেকে বেরিয়ে এল সবুজ রঙের বিরল প্রজাতির একটি সাপ, ভিডিও দেখলে শিহরিত হবেন আপনিও


সাপ শব্দটি শুনলেই যেন আমাদের মনের মধ্যে একটি আতঙ্কের সৃষ্টি হয়। সাপকে ভয় পায় না এমন মানুষ পৃথিবীতে খুব কমই লক্ষ্য করা যায়। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় এবং টিভিতে সাপেদের সম্পর্কে নানান ধরনের ভিডিও দেখে অনেক জ্ঞান অর্জন করার সুযোগ পাচ্ছে সাধারণ মানুষ। আমাদের পরিবেশে নানান ধরনের বিরল প্রজাতির সাপ লক্ষ্য করা যায় যাকে সহজে চিহ্নিত করা আমাদের পক্ষে সম্ভব হয় না। ঠিক এমনই একটি সাপ হঠাৎই বেরিয়ে আসতে দেখা গেল একটি বাড়ির খাটের তলা থেকে।

আরো পড়ুন -  'দাদাগিরি'র মঞ্চে মহারাজের ভোলবদল! গৌরবের সঙ্গে রিল বানিয়ে চমক মহারাজের, রইল সেই ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়া এমন একটি প্লাটফর্ম যেখানে মানুষের সাথে সাথে বিভিন্ন পশুপাখি ও জীবজন্তুর ভিডিও ভাইরাল হয়। প্রকাশ পায় তাদেরও নানান ট্যালেন্ট। কখনো কখনো এমন ধরনের সাপের ভিডিও লক্ষ্য করা যায় যা দেখে আমরা প্রচন্ড ভয় পাই। ঠিক এমনই একটি সবুজ রঙের বিরল প্রজাতির সাপের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরো পড়ুন -  Viral: তৃষ্ণার্ত হনুমানকে নিজের হাতে জল খাইয়ে দিলেন মমতাময়ী মহিলা, কুর্নিশ জানালেন নেটনাগরিকরা

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে যে এক ব্যক্তির ঘরে খাটের তলা থেকে বেরোচ্ছে সবুজ রঙের একটি বিরল প্রজাতির সাপ। দেখতে সুন্দর হলেও স্বভাবে খুবই তেজী সাপটি। সাপটির নাম গ্রীন ভাইন স্নেক। ভিডিওটিতে সাপটিকে প্রচন্ড আক্রমনাত্মক দেখাচ্ছে। সাধারণত এই সাপটিকে জঙ্গলে দেখা যায়। যেহেতু এটি সাপেদের প্রজননের সময় তাই হয়তো কোন কারনে নিজের দিশা হারিয়ে সাপটি ঘরের ভেতর প্রবেশ করেছে।

আরো পড়ুন -  শ্বশুরবাড়ির লোকদের জব্দ করতে ভাতে ছাই মেশাল বরফি, খাবারের অপচয় দেখে ক্রুদ্ধ দর্শকরা

ভিডিওটি আপলোড করা হয়েছে একটি ইউটিউব চ্যানেলে। ভিডিওটিতে দেখা যাচ্ছে যে বাড়ির মালিক ভয় পেয়ে একটি সর্প বিশেষজ্ঞকে খবর দেন। সর্প বিশেষজ্ঞটি নিজের দক্ষতা দিয়ে সাপটিকে বাইরে বের করে দেন। সর্প বিশেষজ্ঞের কাছ থেকে জানা গিয়েছে যে সাপটি বিষ বিহীন।