গ্রাম্য বাড়ির ছাদে উঠে সমস্ত কিছু তছনছ করল এক বিশাল আকারের গরু

গ্রাম্য বাড়ির ছাদে উঠে সমস্ত কিছু তছনছ করল এক বিশাল আকারের গরু


শুধুমাত্র মানুষই নয়, বিভিন্ন জীবজন্তু এবং পশু পাখির ট্যালেন্ট প্রকাশ পায় সোশ্যাল মিডিয়ায়। তারাও নিজেদের কাজ কর্মের মাধ্যমে অনেক সময় মানুষকে অবাক করে দেয়। ঠিক এমনই একটি গরুর ভিডিও আমাদের সামনে এসেছে।

গল্পের গরু গাছে ওঠে এটা তো সকলেই শুনেছি, কিন্তু এই প্রথমবার কোন গরুকে বাড়ির ছাদে উঠতে দেখা যাচ্ছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে যে গ্রামের একটি কুড়ে ঘরের চালে উঠেছে একটি গরু। কিন্তু কি করে এমন কান্ড হলো তার কোনো উত্তর পাওয়া যায়নি। ভিডিওটি ভাইরাল হওয়ার সাথে সাথে হেসে লুটোপুটি খাচ্ছেন সাধারণ জনগণ।

আরো পড়ুন -  'কাঁচা বাদাম' থেকে 'মানিকে মাগে হিথে', রইল ২০২১ কাঁপানো সেরা ৭ টি ভাইরাল ভিডিও

কিন্তু বিষয়টি হাস্যকর হলেও এতে হতে পারে বিপদ। উঁচু বাড়ির ছাদ থেকে নামার সময় হতে পারে গরুটির কোন বিপদ। গরু একজন নিরীহ এবং অবলা জীব। মুখে প্রকাশ না করতে পারলেও তারা ব্যথা অনুভব করে। চোখের সামনে কখনো এমন ঘটনা দেখলে আমাদের উচিত যে গরুটিকে সাহায্য করা। ভিডিওটিতে এমনই দেখানো হয়েছে।

আরো পড়ুন -  Puja Banerjee: একরত্তিকে কোলে নিয়ে কেঁদে ভাসালেন পূজা, ছেলের জন্মদিনে আবেগি পোস্ট অভিনেত্রীর

গরুটি ঘরের ছাদ থেকে নামতে না পারায় কিছু মানুষ মিলে তাকে সাহায্য করছে নিচে নামার জন্য। এই ভিডিওটি হাস্যকর হওয়ার পাশাপাশি স্থানীয় মানুষগুলির মনোভাবের পরিচয় দেয়। ইউটিউবে আপলোড হবার পর খুব অল্পসময়ের মধ্যেই ভিডিওটি ভাইরাল হয়ে যায়। এই হাস্যকর ভিডিওটি জনগণকে গরুটির দিকে আকর্ষণ করছে। জনগণ এই ভিডিওটি কে লাইক, শেয়ার ও কমেন্ট এর মাধ্যমে সাপোর্ট করছে।

আরো পড়ুন -  'সারেগামাপা'-তে বাংলায় গান গাইলেন নেহা কক্কর, সুর দিলেন বাংলার মেয়ে অনন্যা, ভাইরাল ভিডিও