‘মানিকে মাগে হিতে’ গানে শাড়ি ও স্লিভলেস ব্লাউজ পড়ে চার সুন্দরীর দুর্দান্ত নাচ নেটদুনিয়া, দেখুন ভিডিও

‘মানিকে মাগে হিতে’ গানে শাড়ি ও স্লিভলেস ব্লাউজ পড়ে চার সুন্দরীর দুর্দান্ত নাচ নেটদুনিয়া, দেখুন ভিডিও


‘মানিকে মাগে হিথে’ (Manike Mage Hithe) গানটি অনেক আগেই ভাইরাল (Viral) হয়েছে। য়োহানির (Yohani Diloka de Silva) গান এখন বিশ্ববাসীর মুখে মুখে। ইতিমধ্যেই এই শ্রীলঙ্কান গানের অনেকগুলি ভার্সনও তৈরি হয়েছে। ভাষা বোধগম্য না হলে হবে কি! জনপ্রিয়তা এতোটুকুও কমেনি। তার পাশাপাশি য়োহানির ইউটিউব (Youtube) থেকে আয়ের পরিমাণও বেড়ে গেছে বেশ কয়েক গুণ। সেই গানে নেচেছেন অনেকেই।

আরো পড়ুন -  Param Sundari: খোলামেলা পোশাকে উন্মুক্ত নাভিতে বেলি ড্যান্স করে ঝড় তুললেন সুন্দরী, ভাইরাল ভিডিও

এবার ‘মানিকে মাগে হিথে’ গানে উদ্দাম নাচলেন চার যুবতী। এখন সেই নাচও ভাইরাল। তাদের যেমন নাচ। তেমনই পোলাক। ওই চার যুবতীর দু’জন পরেছেন সাদা প্রিন্টেড শাড়ি। অন্যদিকে, বাকি দু’জন পরেছেন ইন্ডিগো ব্লু আজরাক শাড়ি। সঙ্গে স্লিভলেস ব্লাউজ। ওই চার যুবতী সোশ্যাল মিডিয়ায় প্রশংসাও কুড়িয়েছেন অনেক।

আরো পড়ুন -  অসাধারণ ভঙ্গিমায় বাঁদর ও মুরগি নাচ, মেতে উঠল নেট দুনিয়া! ভাইরাল ভিডিও

চার যুবতীর নাচ দেখে নেটিজেনরা ভীষণ আনন্দিত হয়েছে। কোনও মঞ্চে নৃত্য পরিবেশন নয়, তারা ঘরেই এই নাচ নেচেছেন। ইনস্টাগ্রামে (Instagram) তারা তাদের নাচের এই ভিডিও প্রকাশ করেন। তাদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের নাম ‘TheIndianethinicco’।

ইতিমধ্যেই এই ভিডিও-র লাইকের সংখ্যা লাখের ঘর পার করেছে। লাইক পড়েছে একুশ লক্ষ চুরানব্বই হাজার সাতশো এক। আর তা ক্রমশই বাড়ছে। তাদের নাচের ভঙ্গি অন্যদের থেকে একেবারেই আলাদা, যা সত্যিই প্রশংসার দাবি রাখে। যেমন সুন্দরী তারা, তেমনই সুন্দর তাদের নৃত্য পরিবেশন। আর তাই দর্শকরাও ভীষণ খুশি।

আরো পড়ুন -  "টিকটকাররা প্রয়োজনে দেহও দিতে রাজি ভুবনদারে", রকস্টারের বেশে প্রবল ট্রোলড হলেন ভুবন বাদ্যকর