না দেখলে চরম মিস, ‘মানিকে মাগে হিতে’ গানে অসাধারণ নাচলেন চার সুন্দরী যুবতী, রইল ভিডিও

না দেখলে চরম মিস, ‘মানিকে মাগে হিতে' গানে অসাধারণ নাচলেন চার সুন্দরী যুবতী, রইল ভিডিও


সোশ্যাল মিডিয়ায় (social media) সবচেয়ে জনপ্রিয় গান (trending song) হলো এখন ‘মানিকে মাগে হিতে’ (Manike Mage Hithe)। এই গানের অর্থ কী তা না বোঝা গেলেও সকলের মুখে মুখে ফিরছে এই গান। ইয়োহানি দ্য সিলভারের (Yohani De Silva) এই গান সকলের মন জয় করে নিয়েছে। এই গানের বিপুল জনপ্রিয়তার কথা মাথায় রেখে এই গানের বিভিন্ন ভাষায় অনুবাদও হয়ে গেছে। বাংলা ভাষাতেও এই গানের অনুবাদ বেরিয়ে গেছে ইতিমধ্যেই।

আরো পড়ুন -  ‘কালো জলে কুচলা তলে’, গ্রাম্য পরিবেশে হলুদ শাড়িতে দুর্দান্ত নাচ যুবতীর, রইলো ভিডিও

ইউটিউবে ‘মানিকে মাগে হিতে’ গানটির ভিউজ সংখ্যা মিলিয়ন ছাড়িয়ে গেছে, সোশ্যাল মিডিয়ায় এই গানের আয় ইতিমধ্যেই কোটি কোটি ছাড়িয়ে গেছে আর সেই কারণেই এই গান নিয়ে মার্কেটে এখন রীতিমত ব্যবসা চলছে। বিভিন্ন ভাষায় এই গান অনূদিত হচ্ছে। সেই সব ভাষায় গানের অনুবাদগুলোও ছড়িয়ে যাচ্ছে।

আরো পড়ুন -  ভয়ানক কাণ্ড! জঙ্গলের মধ্যে যুবতীর হাত কামড়ে ধরল বিষাক্ত সাপ, তারপর? শিউরে উঠবেন ভিডিও দেখলে

সোশ্যাল মিডিয়াতে সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে, এই গানের তালে চারজন যুবতী অসাধারন নাচ করছেন আর এই চার যুবতীর নাচ দেখে সকলেই মুগ্ধ হয়ে যাচ্ছেন। ভাবছেন তো এই চার যুবতীর নাচের মধ্যে মুগ্ধ হওয়ার এমন কী আছে?

আসলে চার যুবতীর অসাধারণ সুন্দর দৈহিক গঠন, তাদের নাচের দক্ষতা এবং তাদের মানানসই পোশাক সকলকে মুগ্ধ করেছে। চারজন যুবতী পরে রয়েছে বিভিন্ন বর্ণের ক্যাজুয়াল শাড়ি আর স্লিভলেস ব্লাউজ। ঘরের মঞ্চকেই বেছে নিয়েছে তারা ড্যান্স ফ্লোর হিসেবে।

‘Theindianethinicco’ ইনস্ট্রাগ্রাম হ্যান্ডেল থেকে এই ভিডিওটি পোস্ট করা হয়েছে। ভিডিওটি পোস্ট করার পরেই সোশ্যাল মিডিয়ায় তা ভাইরাল হয়ে গিয়েছে।