যুবতীর কথা নকল করে স্পষ্ট বাংলা বলছে কাক, দেখুন ভিডিও

যুবতীর কথা নকল করে স্পষ্ট বাংলা বলছে কাক, দেখুন ভিডিও


একেবারে বাঙ্গালীদের মতন পরিষ্কার বাংলা ভাষায় কথা বলছে এক কালো কাক। পাখি পোষার শখ অনেকেরই থাকে। কিন্তু কাক কেউ সখ করে পুষিনা। তবে এক্ষেত্রে একটি ঘটনা ঘটেছে। এক যুবতী তার পোষা কাককে রীতিমতন বাংলা ভাষায় কথা বলতে শিখিয়ে ফেলেছেন। ঘটনাটি ঘটেছে বাংলাদেশের রাজশাহী জেলায়। কাকের প্রতি এমন প্রেম দেখে অবাক হয়েছেন নেট নাগরিকরা। কাকের নাম কামিনী।

আরো পড়ুন -  দুর্দান্ত তবলা বাজিয়ে সকলকে তাক লাগিয়ে দিলেন ৮৫ বছরের বৃদ্ধা, প্রশংসার ঝড় সোশ্যাল মিডিয়ায়

প্রবল ঝড়ে কাকটি তার বাসা থেকে নিচে পড়ে যায়। তখনই পরম যত্নে তাকে বাড়ি নিয়ে আসেন এক যুবতী। আর সেই ছোট্টবেলা থেকেই মানুষ হচ্ছে এক যুবতীর ঘরে। মানুষই হচ্ছে বটে, একেবারে বড় মানুষের মতন অনর্গল বাংলা ভাষায় কথা বলছে এই কাক বাবাজি। যুবতীর কাছে পরম স্নেহে আদরে ভালোবাসায় রয়েছে এই কাক। তার ঘাড়ে, হাতে, মাথায় উঠে বোঝানোর চেষ্টা করছে সে ওই যুবতীকে কতটা পছন্দ করে। এই ভাবেই আশরাফ আলীর পুরো পরিবার কাকের যত্ন নিচ্ছেন।

আরো পড়ুন -  'টিপ টিপ বরসা পানি', ক্লাসরুমে হালকা নীল শাড়িতে উদ্দাম নাচলেন শিক্ষিকা, ভাইরাল ভিডিও

তাকে বেঁধে রাখার প্রয়োজন হয়না। শিকল ছাড়াই থাকে সে এই ঘরের এক সদস্য হয়ে উঠেছে। আপাতত এই কাককে দেখার জন্য আশরাফ আলীর বাড়িতে রিপোর্টারদের ভিড় মাঝেমধ্যেই লেগে থাকে। এছাড়া জনগণ মাঝেমধ্যেই পাখির কথা বলার ভিডিও করে নিয়ে আসে। টিয়াপাখি, কাকাতুয়া বা অন্যান্য বিদেশি পাখিরা এমন করে কথা বলতে পারে। কিন্তু কাককে একেবারে অনর্গল বাংলা বলতে পারে, তা এর আগে কেউ কোনদিন দেখেছে বলে তো মনে হয় না।

আরো পড়ুন -  নারী-পুরুষ সমান! সনাতন প্রথা ভেঙে বিয়ের আসরে বরের মাথায় সিঁদুর পরালেন কনে, ভাইরাল ভিডিও