গ্যাস সিলিন্ডারের তলায় বসে ছিল বিষধর কোবরা, ঘটল বিপত্তি! দেখুন ভিডিও

গ্যাস সিলিন্ডারের তলায় বসে ছিল বিষধর কোবরা, ঘটল বিপত্তি! দেখুন ভিডিও

ইন্টারনেটে ভাইরাল হওয়া অদ্ভুদ ধরনের ঘটনাগুলির মধ্যে বেশিরভাগ ঘটনাই হয় সাপের। সাপ শব্দটি শুনলেই আমাদের মনের মধ্যে যেন একটা ভয় কাজ করে। আমাদের পরিবেশের নানান ধরনের সাপ দেখা যায়। তাদের মধ্যে খুব কম সংখ্যক সাপকে আমরা চিহ্নিত করতে পারি।

সাধারণত সকল মানুষই সাপকে ভয় পায়। এখনো গ্রাম গঞ্জের দিকে বর্ষাকালে প্রচুর মানুষ সাপের ছোবলে প্রাণ হারান। তাই সাপ দেখে ভয় পেয়ে বেশিরভাগ মানুষই বিষহীন সাপ গুলি কে মেরে ফেলে। তবে কিছু মানুষ এখনো আছেন যারা সাপ দেখলে বনদপ্তর এ খবর দেয়।

ভাইরাল হওয়া এই ভিডিওটিতে দেখা যাচ্ছে যে এক ব্যক্তির শোবার ঘরে ঢুকে পড়েছে সাপ। লোকজনের সমাগম থাকায় সাপটি নিজের আত্মরক্ষার জন্য গ্যাস সিলিন্ডারের তলায় লুকিয়ে পড়ে। আরিফ নামের ব্যক্তি প্রথমে সাপটিকে লক্ষ্য করে সেই গ্যাস সিলিন্ডারের তলায়। সেই মুহূর্তে সাপটি আত্মরক্ষার জন্য আরিফকে ছোবল মারার চেষ্টা করে। কোনমতে আরিফ নিজের হাত সরিয়ে নিয়ে বেঁচে যায়। এরপর প্রচন্ড চেষ্টার পর সাপটিকে ধরা সম্ভব হয়।

ভিডিওটি পোস্ট করা হয় ‘নাগ লোক’ নামের একটি ইউটিউব চ্যানেলে। ভিডিওটি আরিফ নিজেই পোস্ট করেছেন। নিজের ইউটিউব চ্যানেলের মাধ্যমে সাপ সম্পর্কে বিভিন্ন তথ্য ভিডিওর মাধ্যমে সে মানুষের কাছে পৌঁছে দেয়। আরিফের মতামত অনুসারে এটি সাপেদের প্রজননের সময়, তাই এই সময় সাপেরা যেখানে সেখানে ঘুরে বেড়ায়। মুহূর্তের মধ্যেই ভিডিওটি ভাইরাল হয়ে যায়। সাধারণ মানুষ নিজেদের লাইক, শেয়ার ও কমেন্ট এর মাধ্যমে ভিডিওটি কে সাপোর্ট করছেন।