রানু মন্ডলের পর গান গেয়ে বাজিমাৎ করলেন চা-বিক্রেতা বিপাশা দি, প্রশংসায় পঞ্চমুখ কুমার শানু!

রানু মন্ডলের পর গান গেয়ে বাজিমাৎ করলেন চা-বিক্রেতা বিপাশা দি, প্রশংসায় পঞ্চমুখ কুমার শানু!


ছোট্ট চায়ের দোকানে চা বিক্রি করে সংসার চলে তাদের। তারমধ্যেই গানকে ভালোবেসে টিভি রেডিও দেখে গান শেখা। তাতেও কেউ তাকে দমাতে পারেনি। নেটদুনিয়ার নিজের গান পরিবেশন করতেই তার সুরের জাদু ছেয়ে গেছে প্রত‍্যেকের মনে। যার গলায় স্বয়ং মা সরস্বতীর বাস তাকে আটকাই এমন সাধ‍্যি কার!! যার কথা হচ্ছে তিনি চাকদাহের গৃহবধূ বিপাশা দাস।

আরো পড়ুন -  গাছ বেয়ে নিমেষের মধ্যে ওপরে উঠে যাচ্ছে বিশাল পাইথন, হু-হু করে ভাইরাল ভিডিও

বাংলার গ্রামে গঞ্জে অনেক মানুষের মধ্যে লুকিয়ে আছে বহু প্রতিভা। এরকম এক শিল্পী হলেন বিপাশা দাস। বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে তাকে অনেকেই চেনেন। তার কন্ঠসুর সোশ্যাল মিডিয়ায় দৌলতে পৌঁছে গেছে লক্ষ লক্ষ মানুষের কাছে।

এবার সেই শিল্পী যথাযথ সম্মান পেতে চলেছেন। সোশ্যাল ওয়ার্কার অতীন্দ্র চক্রবর্তীর হাত ধরে সঙ্গীতজগতে প্রবেশ ঘটতে চলেছে তার। সম্প্রতি তিনি পৌঁছে গেছেন গানের স্টুডিওতে। কথাকার সুপ্রিয়া চক্রবর্তী এবং মিউজিক ডিরেক্টর জয়দীপ চক্রবর্তীর তত্ত্বাবধানে গান রেকর্ড করে ফেলেছেন তিনি। আর তার এই স্বপ্ন পূরণের পথে যিনি সবচেয়ে বেশি সাহায্য করেছেন তাকে অর্থাৎ অতীন্দ্রকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন বিপাশা দাস‌।

আরো পড়ুন -  নারী-পুরুষ সমান! সনাতন প্রথা ভেঙে বিয়ের আসরে বরের মাথায় সিঁদুর পরালেন কনে, ভাইরাল ভিডিও

পাশাপাশি অতীন্দ্র জানিয়েছেন একজন সামান্য চা-বিক্রেতা থেকে আগামী দিনে বিপাশা অনেক বড়ো শিল্পী হয়ে উঠুক এটাই তার মনের আকাঙ্ক্ষা। তবে কেবল অতীন্দ্র নন, যারা বিপাশাকে চেনেন তাদের প্রত‍্যেকের মনের আকাঙ্ক্ষা এটাই। প্রতিভা থাকলে তা যে অভাবের কারণে থমকে যায় না, প্রতিকূলতা পেরিয়ে জয়ী হওয়া যায় তারই এক দৃষ্টান্ত স্থাপন করেছেন বিপাশা দাস।

আরো পড়ুন -  এবার 'কাঁচা বাদাম' গানের হিন্দি ভার্সন গাইলেন হিরো আলম, হু-হু করে ভাইরাল ভিডিও