OMG! শপিংমল থেকে চিপস চুরি করে মনের আনন্দে খেতে ব্যস্ত এক পাখি, রইলো মজাদার ভিডিও

OMG! শপিংমল থেকে চিপস চুরি করে মনের আনন্দে খেতে ব্যস্ত এক পাখি, রইলো মজাদার ভিডিও


চিপস খেতে কার না ভালো লাগে, বাড়িতে ছোট থেকে শুরু করে মাঝ বয়সী এবং বৃদ্ধদেরও মাঝেমধ্যে একটা-দুটো আলুর চিপস মুখে পড়তেই মনটা যেন একেবারে খুশিতে ভরে ওঠে। একাকিত্বে চিপস অথবা রোমান্সে চিপস। দুধের সঙ্গে আড্ডায় চিপস সিনেমা হলে বসে চিপস, চিপস যেন সর্বত্র।

প্রতিটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে, এক পাখি সে বড্ড বেশি চিপস খেতে ভালোবাসে। কিন্তু তাকে চিপস কিনে দেওয়ার মতন কেউ নেই, তাই সে নিজে নিজেই শপিংমলের ভেতরে ঢুকে চিপসের প্যাকেট নিয়ে এসে, তাকে সমানে ঠোঁট দিয়ে চিরে ভেতর থেকে চিপস বের করে টপাটপ খেতে শুরু করেছে।

আরো পড়ুন -  Viral Video: 'মনটা রে’ গানে নানা রঙের শাড়ি পরে তুমুল নাচ আট যুবতীর, রইলো ভিডিও

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথে রীতিমতন ভাইরাল হয়েছে আর হবে নাই বা কেন পাখিটির এমন চৌর্যবৃত্তি দেখে প্রত্যেকেই অবাক হয়েছেন। শপিং মলের দরজা খোলা পড়ার আগে ঠিক ম্যানেজ করে পাখিটি নিজের পছন্দ করা চিপস নিয়ে চলে এসেছে বাইরে। বর্তমানে এই সব ভিডিও দেখার জন্য সোশ্যাল মিডিয়ার একমাত্র মাধ্যম।

আরো পড়ুন -  গান গাইতে গাইতে খুলে গেল পোশাক, কোনোরকমে হাত দিয়ে আড়াল করলেন জনপ্রিয় গায়িকা, ভাইরাল ভিডিও

নতুন প্রজন্মের প্রতিভা হোক বা কোনরকম বিনোদনের অংশ সবটুকুই সোশ্যাল মিডিয়াতে খুললেই দেখতে পাওয়া যায়। মানুষের মনে কষ্ট করে রাখার দিন এবার শেষ, যতই কষ্ট হোক না কেন এন্ড্রয়েড ফোনে সোশ্যাল মিডিয়ায় একটু ঘুরে বেড়ালেই, চোখের সামনে চলে আসে এমন সব মজার ভিডিও যা দেখে মুখ গোমড়া করে থাকতে পারবেন না।

আরো পড়ুন -  রানু মন্ডলের পর শিউলি মিদ্যা, গান গেয়ে ভাইরাল বিড়ি বেঁধে সংসার চালানো গৃহবধূ

দেখে নিন ভাইরাল ভিডিও -»