ভারতমাতাকে ভালোবেসে গান গাইলেন এক আফ্রিকান, মূহুর্তে ভাইরাল ভিডিও

ভারতমাতাকে ভালোবেসে গান গাইলেন এক আফ্রিকান, মূহুর্তে ভাইরাল ভিডিও

ভারত মাতার গানের সুরে মন ভরিয়ে দিচ্ছেন আফ্রিকান যুবক। এই ভিডিও রীতিমত ভাইরাল হয়ে গেছে। আর হবে নাই বা কেন অন্য জায়গায় একজন মানুষ হয়ে কি সুন্দর ভঙ্গিতে ভারত মায়ের গান কে এত সুন্দর করে ফুটিয়ে তুলেছেন। অনেকেই মুগ্ধ হয়ে শুধু শুনেছেন। শুধু তাই নয় তার পরনে যে পাঞ্জাবি তাতেও ভারতের তেরঙ্গা পতাকা আঁকা।

বর্ডার সিনেমার সেই বিখ্যাত গান ‘চিঠ্ঠি আতি হে’ গাইছেন এই আফ্রিকান যুবক। বিদেশের মাটিতে দাঁড়িয়ে ভারতীয় চলচ্চিত্রের গান কে এমন সাবলীল ভাষায় গাওয়া, যা ভারতবাসী হিসেবে প্রত্যেকের গর্বের বিষয়।

সুরের মহিমা যেকোনো রকম দেশ বিদেশের, জাতপাতের, সীমানাকে লংঘন করতে পারে তার প্রমাণ এই যুবকটি দিয়েছেন। ভারত মায়ের ওপর কতটা ভালোবাসা থাকলে তবেই বিদেশের মাটিতে দাঁড়িয়ে এমন সুন্দর করে এক ভারতীয় চলচ্চিত্রের বিখ্যাত গান কে গাওয়া যায় তার সত্যিই ভিডিওটি না দেখলে বিশ্বাস করা যায় না।

তাকে এই গানটি গাইতে দেখে তার সঙ্গে সঙ্গে বাকি জনগণও তার গলার সঙ্গে গলা মেলাচ্ছেন। বর্ডার সিনেমার এই গানটি যখনই যে গেয়েছেন তখনই সোশ্যাল মিডিয়াতে রীতিমতো সেই ভাইরাল ভিডিও হয়েছে।গানটির কথা গানটির সুরের মধ্যে মিশে আছে অদ্ভুত এক ভারতের মাটির গন্ধ। তারপরে যখন কোন বিদেশী মানুষ ভালবেসে গানটি আপন করে নিয়ে তার গলা দিয়ে বার করেন, তখন তো কথাই হবে না। আফ্রিকার ই যুবকটিকে কুর্নিশ জানাতে হয়। দেখে নিন সেই ভিডিও।