গোবিন্দার জনপ্রিয় একটি গানে তুমুল নেচে ভাইরাল সুন্দরী বৌদি, রইলো ভিডিও

গোবিন্দার জনপ্রিয় একটি গানে তুমুল নেচে ভাইরাল সুন্দরী বৌদি, রইলো ভিডিও


সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে গোবিন্দার গানের সঙ্গে নেচে ছাদে খোলা হাওয়ায় সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হলেন এক বৌদি। গোবিন্দার সুপারহিট সিনেমা গুলির মধ্যে অন্যতম ‘বাড়ে মিয়া ছোটে মিয়া’ র ‘মাখনা’ গানটির সঙ্গে দারুন নাচলেন এই বৌদি। গোবিন্দর স্টাইলের এ বৌদির নাচ সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথে রীতিমতন ভাইরাল হয়েছে।

আরো পড়ুন -  বড়দিনে সান্টার পাশে দাঁড়িয়ে বাদশার 'জুগনু' গানে উদ্দাম নাচ মিঠাইয়ের, তুমুল ভাইরাল ভিডিও

গোবিন্দার অসাধারণ নৃত্য শৈলীকে এইভাবে নকল করা মুখের কথা না তাও আবার শাড়ি পড়ে। কালো রংয়ের শাড়ি এবং কালো রঙের নেটের ব্লাউজ পরে অসাধারণ নাচ দেখলেন সোশ্যাল মিডিয়ার নেটিজেনরা। হট লুকে প্রত্যেকের মন জয় করেছেন বৌদি।

ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে। শেয়ার করার সাথে সাথেই প্রশংসার ঝড় উঠেছে। সাধারণ গৃহবধু হয়ে এত সুন্দর নাচ তিনি কি করে রপ্ত করলেন এমন প্রশ্ন উঠেছে। রোজই রান্নাঘরে হাতা খুন্তি নাড়তে নাড়তে অনেক গৃহবধূরাও ভুলে যান তারা কি পারেনা কি পারেন না। বর্তমানে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এগুলো অনেক বেশি সহজ হয়েছে। সমস্ত প্রতিভা দেখে সবাই যখন বাহবা জানান তখনও বেশ ভালো লাগে। নতুন করে আবার ছোটবেলাকার প্রতিভা গুলিকে আবার নতুন করে এগিয়ে চলার আনন্দ অনুভূত হয়।

আরো পড়ুন -  বাড়িতে ঢুকে এল চিতাবাঘ, ছুটে পালিয়েও রক্ষা পেল না পোষা কুকুর, ভাইরাল ভিডিও

দেখে নিন ভাইরাল ভিডিও -»