তৃষ্ণার্ত ঈগলকে জল খাওয়ালেন একদল যুবক, মূহূর্তে ভাইরাল ছবি নেট দুনিয়ায়

তৃষ্ণার্ত ঈগলকে জল খাওয়ালেন একদল যুবক, মূহূর্তে ভাইরাল ছবি নেট দুনিয়ায়


প্রত্যহ হাজার হাজার ঘটনার সাক্ষী থাকে এই সোশ্যাল মিডিয়া। দেশ বিদেশের খবর নিমেষের মধ্যে আমাদের কাছে পৌঁছে দেওয়ার পাশাপাশি সম্পূর্ণরূপে মনোরঞ্জন প্রদান করে এই সোশ্যাল মিডিয়া। বর্তমানের লকডাউন পরিস্থিতিতে বাড়িতে বসে মানুষের একমাত্র বন্ধু এই সোশ্যাল মিডিয়া। এটি গোটা বিশ্বকে আমাদের হাতের মুঠোয় এনে দিয়েছে।

চলতি পথে সম্মুখীন হওয়া বিভিন্ন সুখ,দুঃখ ও আশ্চর্যজনক মুহূর্তগুলো ক্যামেরাবন্দী করে সোশ্যাল মিডিয়াতে বাকিদের সঙ্গে ভাগ করে নেয় মানুষ। আর সেই সমস্ত ঘটনাগুলিতে আকর্ষণীয় বিষয় থাকলে খুব তাড়াতাড়ি ভাইরাল হয় নেট দুনিয়ায়। বর্তমানে ভাইরাল হওয়া ভিডিওটিও একই রকম।

আরো পড়ুন -  ছদ্মবেশে রাস্তার ধারে পেয়ারা বিক্রি করছেন পুলিশ সুপার, তুমুল ভাইরাল ভিডিও

ভিডিওটিতে দেখা যাচ্ছে একদল যুবক একটি তৃষ্ণার্ত ঈগল পাখিকে জল খাওয়াচ্ছে রাস্তার মাঝে। ঈগল পাখি কতটা হিংস্র হয় তা আমরা সকলেই জানি। সাধারণত মাটিতে দেখা যায় না তাদের। আকাশের অনেক উঁচু দিয়ে ঘুরে বেড়ানো এই পাখিগুলি শুধুমাত্র তখনই মাটিতে আসে যখন তাদের খাদ্যের প্রয়োজন হয়।

আরো পড়ুন -  Viral Video: চোলি কে পিছে কিয়া হে, দুর্দান্ত অঙ্গভঙ্গিতে তুমুল নাচ সুন্দরী যুবতীর, রইলো ভিডিও

তৃষ্ণার্ত ঈগলকে জল খাওয়ালেন একদল যুবক, মূহূর্তে ভাইরাল ছবি নেট দুনিয়ায়

নিজের শিকারকে অনেক উঁচু থেকে লক্ষ্য করে মাটিতে নেমে এসে নিজের নখ যুক্ত পা দিয়ে আঁকড়ে ধরে ঈগল। গরমকালের দিনে রোদে ঘোরাঘুরি করে তৃষ্ণার্ত হয়ে পড়েছিল এই ঈগল পাখিটি। এরপর ওই একদল যুবক তাঁকে জল খাওয়ালেন। পাখিটি এত হিংস্র জেনেও যুবকগুলি তাকে জল খাওয়ানোর সাহস করেছে এটি দেখেই খুশি হয়েছেন সমস্ত সাইবার বাসিন্দারা। মুহূর্তের মধ্যেই ভিডিওটির ভিউ সংখ্যা 50 হাজার ছাড়িয়ে গেছে।

আরো পড়ুন -  'নাচ ময়ূরী নাচ', মা হওয়ার পর মারকাটারি ফিগারে ঝড় তুললেন হট নুসরত জাহান