Viral Video: জোড়া মাথা-তিনটি চোখ নিয়ে জন্মাল বিস্ময়কর গো-শাবক, রইলো ভিডিও

Viral Video: জোড়া মাথা-তিনটি চোখ নিয়ে জন্মাল বিস্ময়কর গো-শাবক, রইলো ভিডিও


সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যে অদ্ভুত অদ্ভুত ঘটনা ভাইরাল হয়। আসলে স্বাভাবিকের থেকে যা একটু অন্যরকম তাই আমাদের কৌতূহলের সৃষ্টি করে। তাই অন্যরকমের জিনিসগুলি আমাদের দৃষ্টি আকর্ষণ করে বেশি। ফলে সেগুলিই ভাইরাল হয়।

সম্প্রতি ওড়িশার এরকম এক ঘটনা সোশ্যাল মিডিয়ায় সাড়া ফেলে দিয়েছে। ওড়িশার নবরংপুরে একটি অদ্ভুত রূপের বাছুরের জন্ম হয়েছে যা আর পাঁচটা বাছুরের থেকে একদম আলাদা। এই বাছুরটির তিনটি মাথা ও তিনটি চোখ রয়েছে। সাধারণত গরুকে গোমাতা হিসাবেই পুজো করা হয়। হিন্দু ধর্মালম্বী মানুষদের কাছে গরু মায়ের সমান। তাই এমন বাছুরের জন্ম হতে সাধারন মানুষ একে পুজোও করতে শুরু করেছেন।

আরো পড়ুন -  "উল্টে দেবো, পাল্টে দেবো, সুযোগ পেলেই সাল্টে দেবো", প্রসেনজিত সম্পর্কে বেটপকা মন্তব্য অর্পিতার! ভাইরাল ভিডিও

সূত্রে খবর ধনীরাম নামের একটি ব্যক্তির বাড়িতে জন্ম হয়েছে এই বাছুরটির। নবরংপুরের কুমুলি পঞ্চায়েতের বিজাপুরে তার বাড়ি। পেশায় কৃষক ধনীরামের বাড়িতেই এই অদ্ভুতরূপী বাছুর জন্মাতেই গোটা গ্রামে শোরগোল পড়ে যায়। গ্রামবাসীরা উৎসাহের সাথে বাছুরটিকে দেখতেও আসেন। আর সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায় এই বাছুরটির ভিডিও। দুই মাথা ও তিন চোখ যুক্ত এই বাছুরের ভিডিও এখন ভাইরালের তালিকায়।