৬ ফুট উচ্চতা বিশিষ্ট অ্যালিগেটরকে মুহুর্তের মধ্যেই খেয়ে ফেলল এক বিশাল আকৃতির এক ‘ডাইনোসর’, দেখুন ভিডিও

৬ ফুট উচ্চতা বিশিষ্ট অ্যালিগেটরকে মুহুর্তের মধ্যেই খেয়ে ফেলল এক বিশাল আকৃতির এক ‘ডাইনোসর’, দেখুন ভিডিও


সম্প্রতি টুইটারে ভাইরাল হলো অবাক করা এক ভিডিও! না কোন জলাশয়ে জল খেতে আসা প্রাণীকে নয় খোদ এক এলিগেটরকে গিলে খাচ্ছে আর এক এলিগেটর। দৃশ্যটি দেখে গা শিউরে উঠবে। সম্প্রতি বীমা সংস্থায় কর্মরত এক আমেরিকানের পোস্ট করা এই ভিডিওটি হু হু করে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

আমরা জানি অভিযোজন হল বাস্তুতন্ত্রের একক এবং অন্যতম বৈশিষ্ট্য। বেঁচে থাকতে গেলে বড় প্রাণী দ্বারা ছোট প্রাণী নক আউট হয়ে যাবে এটাই ইউনিভার্সাল রুল। তবে বাস্তুতন্ত্রে লক্ষ্য করা যায় নিজস্ব গোত্রভুক্ত প্রাণীর প্রতি সদভাব ও ভিন গোত্রীয় প্রাণীর প্রতি আগ্রাসী মনোভাব। তবে দক্ষিণ ক্যারোলিনা বসবাসকারী টেলর সোপারের পোস্ট করা ভিডিওতে ধরা পড়ল সম্পূর্ণ ভিন্ন এক ছবি!

আরো পড়ুন -  লাল পোশাকে খোলা চুলে 'দিলবর দিলবর' গানে উদ্দাম নাচ সুন্দরী তরুণীর, ভাইরাল ভিডিও

দক্ষিণ ক্যারোলিনার হ্যারি কাউন্টিতে বসবাসকারী এই বীমা সংস্থায় কর্মরত ব্যক্তিটি এদিন বাড়িতে না থাকাকালীন তার বাড়ির পেছনে অবস্থিত একটি জলাশয়ে দুটি এলিগেটরকে পরস্পরের সাথে লড়াই করতে দেখে সেই দৃশ্য ক্যামেরাবন্দি করতে শুরু করেন টেইলরের বাবা। পরবর্তীতে দেখা যায় বড় এলিগেটরটি ছোট এলিগেটরটিকে সম্পূর্ণভাবে গিলে উদরস্ত করে ফেলে।

পরবর্তীতে টেলর ভিডিওটিকে নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে শেয়ার করলে এখনও অব্দি 50 লক্ষের বেশি মানুষের কাছে পৌঁছে গেছে। সাথে 10 হাজার বার রিটুইট হয়েছে ভিডিওটি। ভিডিওটি দেখে রীতিমতো চমকে উঠেছেন নেটিজেনরা!

আরো পড়ুন -  গাছের ডালে একে অপরকে জড়িয়ে ফণা তুলে দাঁড়িয়ে রয়েছে তিন কোবরা, ভাইরাল ছবি