আরিয়ানের গ্রেপ্তারি আসলে ‘ডাইনি খোঁজা’, বলছেন হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজান খান

আরিয়ানের গ্রেপ্তারি আসলে ‘ডাইনি খোঁজা’, বলছেন হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজান খান


সম্প্রতি বলি শাহেনশা শাহরুখ খানের পুত্র আরিয়ানের গ্রেফতারি নিয়ে সরগরম দেশ। মুম্বাই থেকে গোয়া গামি প্রমোদ জাহাজে আরিয়ান ও তার বন্ধুদের ড্রাগস সহ হাতেনাতে পাকড়াও করেছিল এনসিবি। তবে ঘটনার শুরু থেকেই বেশ কয়েকজন সহকর্মী কে পাশে পেয়েছেন অভিনেতা শাহরুখ খান। এবার আরিয়ানের স্বপক্ষে মুখ খুললেন সুজান খান। তিনি বললেন,আরিয়ানকে গ্রেফতার আসলে ডাইনী খোঁজার মত।

বেশ কয়েক বছর ধরে মাদকাসক্ত ছিলেন কিং খানে জেষ্ঠ্য পুত্র আরিয়ান। শনিবার রাতে একটি প্রমোদতরীতে ছিলেন আরিয়ান সহ আরও আটজন। সেখানেই সিভিল পোশাকে হানা দেয় এনসিবি। এরপর আরিয়ানের ক্যামেরার লেন্স, এমনকি তার বান্ধবীর স্যানিটারি ন্যাপকিন,অন্তর্বাসের ভিতর থেকেও উদ্ধার হয় ড্রাগস। এগুলো কেবল সেবন নয় বিক্রির কারবারে জড়িত ছিলেন তিনি। যদিও তার বিরুদ্ধে ওঠা সব অভিযোগ অস্বীকার করে আরিয়ানের বক্তব্য, তাকে ওই প্রমোদতরীতে আমন্ত্রণ জানানো হয়েছিল।

আরো পড়ুন -  রূপোলি পর্দার প্রেম পরিণতি পায়নি বাস্তবে, প্রসেনজিতের সঙ্গে সম্পর্ক নিয়ে অকপট 'ছোট বউ' দেবিকা

গতকাল আরিয়ানের আইনজীবী আরিয়ানের জামিনের আবেদন করলেও বিচারপতি আবেদন খারিজ করে দেন। বর্তমানে জেল হাজতে রয়েছেন বলি বাদশার ছেলে। শাহরুখের সাথে ফোনে কথা হয় তার। বন্ধুর সংকটে শুটিং ছেড়ে সোজা মন্নতে পৌঁছে যান সলমন খান। এরপর পূজা বাত্রার মত অভিনেত্রীকেও আরিয়ানের হয়ে কথা বলতে শোনা যায়। শাহরুখের সঙ্গে যোগাযোগ রেখেছেন কাজল, দীপিকা পাড়ুকোন। এবার ঋত্বিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খান টুইট করে জানালেন, তিনি মোটেও দোষ দেবেন না আরিয়ান কে। সে খুব ভালো ছেলে। শুধু ভুল সময় নির্বাচন করেছে আরিয়ান। তিনি জানান, শাহরুখ গৌরীর পাশেই থাকবেন। এদিকে এই ঘটনাকে লেখিকা,অভিনেত্রী সুজান, ডাইনী খোঁজার সঙ্গে তুলনা করেছেন। মধ্য যুগে ক্যাথলিক ধর্মাবলম্বীরা শয়তানকে হাত থেকে মুক্তি পেতে শয়তানকে পুজো করতেন। হত্যা করা হতো প্রচুর মানুষ। তাই ভারতের বিচারব্যবস্থা এবং মানুষের কদর্য মন্তব্য শুনে সুজান এই কথা জানিয়েছেন।

আরো পড়ুন -  রেকর্ড দর থেকে ৮১০০ টাকা নামল সোনার দাম, স্বস্তির খবর মধ্যবিত্তের জন্য

এদিকে সুজানের এই মন্তব্য দেখে সমালোচনার ঝর বয়ে গিয়েছে। তার এই চিন্তাধারা নিয়ে কিভাবে তিনি সোশ্যাল ওয়ার্ক করেন জানতে চেয়েছেন নেটিজেন। কেউ কেউ আবার তার ব্যক্তিগত জীবন তুলে এনে কটাক্ষ করেছেন, ঋত্বিক কঙ্গনাকে নির্বাচন করে ভালই করেছে। অনেকে আবার লিখেছেন আপনার দুই পুত্রকে আরিয়ানের কাছে পাঠিয়ে সুযোগ্য করে তুলুন।

আরো পড়ুন -  ছেলে-বাবা একই চরিত্রের, KKR-এর পার্টিতে হামেশাই চলত মাদক পার্টি, বিস্ফোরক শার্লিন চোপড়া