মর্মান্তিক ঘটনা! গার্লফ্রেন্ড না থাকায় ছেলেকে নিঃসংশ ভাবে হত্যা করল বাবা মা

মর্মান্তিক ঘটনা! গার্লফ্রেন্ড না থাকায় ছেলেকে নিঃসংশ ভাবে হত্যা করল বাবা মা

নিত্যদিন সোশ্যাল মিডিয়ায় এবং খবরের চ্যানেলে আমরা নানান ধরনের মর্মান্তিক খবরের সম্মুখীন হয়ে থাকি। বর্তমানে আমাদের সম্মুখে উঠে এলো এমনই একটি ভয়ঙ্কর ঘটনা। বিয়ে না করাই বরাবরই সমাজের কাছে লাঞ্ছনা সহ্য করতে হচ্ছিল বাবা-মাকে।

47 বছর বয়সী এই পুত্রকে নৃশংসভাবে খুন করেন তার বাবা মা। তথ্যসূত্র জানা গিয়েছে যুবকের কোন গার্লফ্রেন্ড ছিল না। বারংবার বিয়ে করতে বলায় শোনেনি সে বাবা-মায়ের কথা। শেষ পর্যন্ত ছেলেকে নিশংস ভাবে খুন করেন তারা। যুবকটির মৃতদেহ পাওয়া গেছে তেহরানের এক বাতান নামক একটি শহরে।

ইরানের পুলিশের হাতে ধরা পড়েছেন সেই মা-বাবা। জিজ্ঞাসাবাদ করায় খুনের দায় স্বীকার করেছেন তারা। তদন্ত থেকে খবর পাওয়া গেছে ঘুমের ওষুধ খাওয়ানো হয়েছিল তাকে। ঘুমন্ত অবস্থায় খুন করা হয় তাকে। শেষে তার ডেট বডি কে টুকরো টুকরো করে কেটে থলিতে ভরে আবর্জনার স্তুপে নিক্ষেপ করেন দয়ামায়াহীন বাবা-মা।

অভিযুক্ত মা-বাবাকে আদালতে তোলা হয়। ‌ বিচারপতির সামনে খুনের দোষ তারা স্বীকার করেছেন। পরবর্তীকালে খুনের কারণ জিজ্ঞাসা করায় তারা বলেছেন যে তাদের ছেলে অবিবাহিত ছিল এবং ক্রমাগত তাদেরকে বিরক্ত করতো। তারা এমনও বলেছেন যে ছেলের জন্য নিজেদের নিরাপদ অনুভব করতে পারতেন না তারা। আদালতের প্রধান বিচারপতির সামনে দাঁড়িয়ে নির্দয় বাবা-মা বুক ফুলিয়ে বলেছেন যে ছেলেকে খুন করার তাদের কোনো আক্ষেপ নেই।