নিজের স্বামীকে ডিভোর্স দিয়ে ছেলেকে বিয়ে, অবশেষে কন্যা সন্তানের জন্ম দিলেন মা

নিজের স্বামীকে ডিভোর্স দিয়ে ছেলেকে বিয়ে, অবশেষে কন্যা সন্তানের জন্ম দিলেন মা


প্রত্যেকদিনই নানান ধরনের আশ্চর্যজনক ঘটনার সাক্ষী থাকে সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিশ্বের সমস্ত খবর নিমেষের মধ্যেই আমরা জানতে পারি। কখনো কখনো এমন ধরনের খবর আমাদের সামনে আসে যা দেখে হতবাক হয়ে পড়ি আমরা। ঠিক এমনই একটি খবর ভাইরাল হলো সোশ্যাল মিডিয়াতে।

ভাইরাল হওয়ার খবরটি রাশিয়ার একজন জনপ্রিয় ব্লগার মারিয়ানা বালমাশেভার। কিছু মাস আগে তার সাথে তার স্বামীর বিবাহ বিচ্ছেদ হয়। কারণ হিসেবে জানা যায় নিজের সৎ ছেলের সাথে সম্পর্ক। 10 বছর পর তার সাথে তার হাসবেন্ড এর বিচ্ছেদ হয়। ঘটনাটি দেখে অবাক হয়েছেন নেটিজেনরা।

35 বছর বয়সি রাশিয়ান জনপ্রিয় ইনফ্লুয়েন্সার মারিয়ানা তার 21 বছর বয়সি সদ ছেলে ভ্লাদিমিরকে বিয়ে করেন। নিজের সদ ছেলেকে বিয়ে করার জন্য স্বামীকে ডিভোর্স দিয়েছেন তিনি। সম্প্রতি রাশিয়ার একটি হসপিটালে মারিয়ানা একটি কন্যা সন্তানের জন্ম দিয়েছেন। দশ বছরের সংসার জীবনে মোট পাঁচটি সন্তানকে দত্তক নিয়েছিলেন মারিয়ানা এবং আলেক্সি। ভ্লাদিমিরের সাত বছর বয়সে তার বাবা আলেক্সি দ্বিতীয়বার বিয়ে করেন।

ঘটনাটি মারিয়ানা নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার ফলে খুশি হয়েছেন তার অনুগামীরা। সম্প্রতি মারিয়ানা তার সদ্যোজাত কন্যার মুখের একটি অর্ধেক ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়াতে। হয়তো তার লক্ষ লক্ষ ফ্যান ফলোয়ার্স এর সামনে পরেই আনবেন নিজের মেয়েকে।

আরো পড়ুন -  চরম দারিদ্রতায় মদ বিক্রি, পড়াশোনা শিখিয়ে ছেলেকে আইএএস অফিসার করলেন মা