জন্মের পরেই হেঁটে বেড়াচ্ছে সদ্যোজাত শিশু, মুহুর্তে ভাইরাল ভিডিও


আমরা সকলেই প্রায় প্রত্যেকদিনই কোনো না কোনো সময় কিছু না কিছু আশ্চর্যজনক ঘটনার সম্মুখীন হয়ে থাকি। অনেকেই আছেন যারা এই সমস্ত আশ্চর্যজনক ঘটনা গুলিকে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে সকলকে দেখার সুযোগ করে দেন। খুব তাড়াতাড়ি ভাইরাল হয়ে যায় ছবি ও ভিডিওগুলি।

বর্তমানে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বাড়ি বসে আমরা দেশ-বিদেশের নানান ধরনের খবর খুব সহজেই জানতে পারি। দেশ বিদেশের খবর এর পাশাপাশি মনোরঞ্জন প্রদানেও সোশ্যাল মিডিয়া গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। মাঝে মাঝে কিছু এমন খবর উঠে আসে যা মানুষকে অবাক করে তোলে। ঠিক এমনই একটি ভিডিও এল আমাদের সামনে।

ভিডিওটি ভাইরাল হয়েছিল 2017 সালে। ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে সদ্যোজাত এক শিশুকে হেঁটে বেড়াতে। সাধারণত জন্মের পর কোন শিশু হাঁটতে চলতে পারে না। কিন্তু এই সদ্যজাত শিশু টি একটু অন্যধরনের। জন্মের পরেই হাঁটতে দেখা যাচ্ছে তাকে। এই সমস্ত আশ্চর্যজনক ঘটনা গুলো দেখার পর মনের মধ্যে এমন চিন্তা আসে যে পৃথিবীতে সব কিছুই সম্ভব।

ভিডিওটি সান্তাক্রুজ নামক ব্রাজিলের একটি হসপিটালের। জানা যায় যে মুহূর্তে ডাক্তাররা শিশুটির মাকে চিকিৎসা ও পরীক্ষা-নিরীক্ষা করতে ব্যস্ত ছিলেন সেই মুহূর্তেই হাঁটতে শুরু করে বাচ্চাটি। এমন দৃশ্য দেখে ডাক্তার, নার্স সহ সমস্ত নেটিজেনরা অবাক হয়ে গেছেন। মুহূর্তের মধ্যেই প্রায় 9 লক্ষ ভিউ হয়েছে এই ভিডিওটির।