‘টাটা মোটর’-এর বাম্পার অফার, মাত্র ৩৫৫৫ টাকায় পেয়ে যাবেন আস্ত একটা টাটা টিয়াগো গাড়ি

‘টাটা মোটর’-এর বাম্পার অফার, মাত্র ৩৫৫৫ টাকায় পেয়ে যাবেন আস্ত একটা টাটা টিয়াগো গাড়ি


বর্তমানে সারা বিশ্ব আজ করোনার কবলে। দিনের পর দিন বেড়েই চলেছে আক্রান্ত এবং মৃতের সংখ্যা। দেখা যাচ্ছে অক্সিজেনের সংকট। বেড পাওয়া যাচ্ছে না সমস্ত সরকারি ও বেসরকারি হাসপাতালে। মিলছে না প্রয়োজনীয় খাদ্য সামগ্রী। করোনার দ্বিতীয় ঢেউ যেন প্রথমের চেয়েও ভয়াবহ।

জনগণের স্বার্থে সরকারের তরফ থেকে বারংবার লকডাউন ঘোষণা করা হচ্ছে। স্থানীয় প্রশাসনের তরফ থেকে মাক্স পড়া এবং দূরত্ব মেনে চলার কথা বলা হচ্ছে। চিকিৎসকদের তরফ থেকে জানানো হচ্ছে দুটি করে মাক্স ব্যবহার করার জন্য। তবুও প্রথম বারের তুলনায় বর্তমানে মানুষের মধ্যে সচেতনতা খুবই কম।

আরো পড়ুন -  মানব জাতির কল্যাণে নিজেকে উৎসর্গ! মঙ্গলেই হারিয়ে যাবে, আর পৃথিবীতে ফিরবে না ১৮ বছরের এলিজা

এই লকডাউনে পাবলিক ট্রান্সপোর্ট এড়িয়ে চলার জন্য টাটা মোটরস এর তরফ থেকে চলে এলো একটি বাম্পার অফার। খুবই অল্প দামে পেয়ে যান নতুন টাটা টিয়াগো গাড়ি। নতুন টিয়াগো এক্সে গাড়িটির মধ্যে নানান ধরনের নতুন ফিচার রয়েছে। মাল্টিফাংশন মুক্ত স্টিয়ারিং হুইল,
ব্লুটুথ কানেকশন, ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, পাম্পিং সেন্সর, ডুয়েল এয়ার ব্যাগ ও আরো নানান ধরনের ফিচারস।

আরো পড়ুন -  Gold Price: একাধাক্কায় কমে গেল ২২-২৪ ক্যারেট সোনার দাম, হাসি ফুটল মধ্যবিত্তদের মুখে

গাড়িটি আপনি পেয়ে যেতে পারেন মাত্র 3555 টাকার EMI তে। বর্তমানে যারা পাবলিক ট্রান্সপোর্ট কে এড়িয়ে যেতে চান তাদের জন্য প্রয়োজন এই গাড়িটি। 6 লক্ষ 14 হাজার টাকা দামের এই গাড়িটি আপনি পেয়ে যেতে পারেন মাত্র 3555 টাকা EMI এর মাধ্যমে। তাহলে দেরি কিসের, আজি ঘরে নিয়ে আসুন নতুন টাটা টিয়াগো।

আরো পড়ুন -  অসাধারণ প্রতিভা! তবে পেটের জ্বালায় গান গেয়ে ট্রেনের মধ্যে ভিক্ষা করছে দুই বালক, ভাইরাল ভিডিও