সিদ্ধার্থের মৃত্যুর খবর পেতেই কান্নায় ভেঙে পড়েলেন প্রেমিকা, বাতিল করে দিলেন শ্যুটিং

সিদ্ধার্থের মৃত্যুর খবর পেতেই কান্নায় ভেঙে পড়েলেন প্রেমিকা, বাতিল করে দিলেন শ্যুটিং


বৃহস্পতিবার মায়ানগরীতে বিনা বৃষ্টিতে সকলের চোখে জল। হঠাৎ করে হৃদরোগে আক্রান্ত হয়ে বৃহস্পতিবার সকালে প্রয়াত বিগ বস ১৩’র বিজেতা অভিনেতা সিদ্ধার্থ শুক্ল। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল মাত্র ৪০ বছর। হাসপাতাল সূত্রে খবর, ঘুমের আগে একটি ওষুধ খেয়েছিলেন তিনি। এর পরে আর ঘুম থেকে ওঠেননি সিদ্ধার্থ। বৃহস্পতিবার সকালে কুপার হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই রাস্তাতেই প্রাণ হারান অভিনেতা।

সিদ্ধার্থের এই আকস্মিক মৃত্যুর খবর পেয়ে ভেঙে পড়েছেন তাঁর টেলিভিশন ইন্ডাস্ট্রির বন্ধুরা। এই লিস্টে বাদ পড়েননি সিদ্ধার্থের বর্তমান প্রেমিকা শেহনাজ গিল। তাঁর সঙ্গে সিদ্ধার্থের ঘনিষ্ঠতার কথা কারুর অজানা নয়। বিগ বস ১৩ চলাকালীন বসের ঘরে এই দুই প্রতিযোগির প্রেম সম্পর্ক নিয়ে কম চর্চা হয়নি সোশ্যাল মিডিয়ার পাতায়। শোয়ে একাধিকবার সিদ্ধার্থ এবং শেহনাজকে ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছিল। বসের ঘরব খুনসুটি, ঝগড়া অল্প সময়ের মধ্যেই দর্শকদের মন জিতে নিয়েছিল।

আরো পড়ুন -  Siddharth-Shehnaaz: মুক্তি পেল সিদ্ধার্থ-শেহনাজ অভিনীত শেষ গান, চোখে জল ভক্তদের, রইলো ভিডিও

এমনকি শেহনাজ প্রকাশ্যে সিদ্ধার্থকে নিজের ভালোবাসার কথা বলেছিলেন। বিগ বস থেকে বেরিয়ে নানান পার্টিতে জুটি হিসেবে দেখা গিয়েছে। অবশ্য বিগ বস থেকে বেরিয়ে দুজনে প্রেমের সম্পর্কে থাকার কথা কোনওদিন স্বীকার করে নেননি। দুজনে স্বীকার না করলেও এদের অনুগামীরা ভালোবেসে এই জুটির নাম রেখেছিল ‘সিধনাজ’। সম্প্রতি কাপল হিসেবে কালার্সে ড্যান্স দিওয়ানে ৩ এসেছিলেন। রোম্যান্টিক গানে ড্যান্স করে মঞ্চে প্রেমে ভাসিয়েছিলেন। এই ড্যান্স পার্ফম্যান্স ছিল এদের শেষ জুটি হিসেবে দেখা।

বি টাউনের খবর, সিদ্ধার্থ শুক্লর মৃত্যুসংবাদ পেয়ে শ্যুট বন্ধ করেন দেন অভিনেত্রী শেহনাজ গিল। সূত্রের খবর, সিদ্ধার্থের খবর আসতেই কান্নায় ভেঙে পড়েন। এরপরেই শ্যুটিং বাতিল করে হাসপাতালে সিদ্ধার্থের কাছে দৌড়েছেন শেহনাজ গিল। গুঞ্জন ছিল খুব শীঘ্রই এই জুটি বিয়ে করে সংসার পাততেন৷ কিন্তু সংসার করার আগে শেহনাজকে ছেড়ে না ফেরার দেশে চলে গেলেন সিদ্ধার্থ শুক্ল।