রাস্তার উপর উল্টো হাতে বাইক চালিয়ে সকলকে তাক লাগাল এই বৃদ্ধ, মূহূর্তে ভাইরাল ভিডিও

রাস্তার উপর উল্টো হাতে বাইক চালিয়ে সকলকে তাক লাগাল এই বৃদ্ধ, মূহূর্তে ভাইরাল ভিডিও


বর্তমানে সোশ্যাল মিডিয়া এমন একটি প্লাটফর্ম যার মাধ্যমে খুব সহজেই নিজের প্রতিভাকে সকলের সামনে নিয়ে আসা যায়। সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি হওয়ার জন্য সোশ্যাল মিডিয়ার একটি একাউন্টই যথেষ্ট। বিশ্বের যেকোনো প্রান্তের খবর মুহুর্তের মধ্যে সোশ্যাল মিডিয়া আমাদের কাছে পৌঁছে দেয়।

বর্তমানের লকডাউন পরিস্থিতিতে ঘরে বসে মানুষের একমাত্র বন্ধু সোশ্যাল মিডিয়া। দেশ-বিদেশের খবরের পাশাপাশি মনোরঞ্জন প্রদানেও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে সোশ্যাল মিডিয়া। নিত্যদিন নানান ধরনের হাসির ভিডিও দেখতে পাই আমরা। আবার এমন ভিডিও সামনে আসে যা আমাদের অবাক করে দেয়। বর্তমানের ভাইরাল হওয়া ভিডিওটিও ঠিক একই রকম।

আরো পড়ুন -  'মিষ্টিতে মদ মিশিয়েছো?' যুবক রসগোল্লা আনায় আচমকাই বেঁফাস মন্তব্য রানু মন্ডলের, ভাইরাল ভিডিও

রাস্তার উপর উল্টো হাতে বাইক চালাতে দেখা গেল এক ভদ্রলোককে। রীতিমতো কায়দায় উল্টো ভাবে বসে বেশ দক্ষতার সাথে বাইক চালাচ্ছেন তিনি। সৌরভ দান্তোতিয়া নামক ব্যাক্তির ফেসবুক প্রোফাইল থেকে এই ভিডিওটি পাওয়া গেছে। মুহুর্তের মধ্যে এক লক্ষ ভিউ হয়েছে ভিডিওটিতে। খুবই অল্প সময়ে ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে সবার সামনে এই বৃদ্ধ মানুষটির প্রতিভা।

বৃদ্ধ মানুষটির এই প্রতিভা দেখে খুশি হয়েছেন নেটিজেনরা। মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে গেছে ভিডিওটি। সাধারণ মানুষ তাদের মূল্যবান লাইক এবং কমেন্টের মাধ্যমে ভিডিওটি কে সাপোর্ট করছেন এবং শেয়ারের মাধ্যমে বাকিদের দেখার সুযোগ করে দিচ্ছেন।

আরো পড়ুন -  Viral: প্রায় ১০ কোটি বছর পুরোনো মাছ! মৎস্যজীবীর বঁড়শিতে ধরা পড়ল ‘জীবন্ত জীবাশ্ম’