কুম্ভ মেলায় খোঁজ পাওয়া গেল ১৮ ইঞ্চি উচ্চতার এক সাধুবাবার, আর্শীবাদ নিলেই ঘটছে মিরাকেল!

কুম্ভ মেলায় খোঁজ পাওয়া গেল ১৮ ইঞ্চি উচ্চতার এক সাধুবাবার, আর্শীবাদ নিলেই ঘটছে মিরাকেল!


বর্তমানে সোশ্যাল মিডিয়া ঘরে বসেই আমাদের কাছে পৌঁছে দিচ্ছে দেশ-বিদেশের নানান তথ্য। সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি হবার জন্য সোশ্যাল মিডিয়াই যথেষ্ট। নেটিজেনরা জীবনের চলতি পথে সম্মুখীন হওয়া সুখ-দুঃখের মুহূর্তগুলিকে ক্যামেরাবন্দী করে সোশ্যাল মিডিয়ায় বাকি মানুষের সাথে ভাগ করে নেন।

আজকাল অনুষ্ঠান বাড়িতে গিয়ে ছবি তুলে সেই ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করা মানুষের একটি অন্যতম অভ্যাসে দাঁড়িয়ে গেছে। তাতে যদি কোন আকর্ষণীয় বিষয় থাকে তাহলে সেই ছবি বা ভিডিও ভাইরাল হতে দেরি লাগে না। এমনই কুম্ভ মেলার একটি ভিডিও উঠে এসেছে আমাদের সামনে।

আরো পড়ুন -  শুকনো মুড়ি খেয়ে অলিম্পিকে যাত্রা, বাস চালকের মেয়েই এখন ভারতকে সোনা জয়ের স্বপ্ন দেখাচ্ছে

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি নাগা সন্ন্যাসী কে। কুম্ভ মেলায় প্রচুর নাগা সন্ন্যাসী দেখা গেলেও তিনি সকলের থেকে আলাদা। নাম স্বামী নারায়ন নন্দ গিরি মহারাজ। ওনার উচ্চতা 18 ইঞ্চি। জিজ্ঞাসাবাদের পর জানা যায় যে ওনার বয়স 55 বছর। হাঁটতে চলতে পারেন না তিনি। কপালে তিলক ও হাতে রুদ্রাক্ষের মালা নিয়ে একটি আসনে বিরাজমান হয়ে ক্রমাগত আশীর্বাদ করে চলেছেন ভক্তদের।

এর আগে নাগা সন্নাসীদের নিয়ে অনেক ভিডিও নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে। শোনা গেছে নানান ধরনের তথ্য। কিন্তু এই সন্ন্যাসী টি সকলের থেকে আলাদা। ভক্তরা মনে করছেন যে হয়তো নিজের সাধনার মাধ্যমে ভগবানের কাছ থেকে বর প্রাপ্ত করে এ দুনিয়ায় টিকে আছেন তিনি। ঘটনাটি নেট দুনিয়ায় আসার সাথে সাথেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

আরো পড়ুন -  কালেক্টর অফিসে অপমানিত হয়েছিলেন বাবা, যোগ্য জবাব দিতে মেয়ে আজ নিজেই কালেক্টর