শুভশ্রী ‘জয় জগন্নাথ’ বলতেই মাথার উপরে হাত তুলে প্রণাম পুচকে ইউভানের! দেখুন ভিডিও

শুভশ্রী 'জয় জগন্নাথ' বলতেই মাথার উপরে হাত তুলে প্রণাম পুচকে ইউভানের! দেখুন ভিডিও

সে সেলিব্রিটি হয়তো নয় তবে সেলিব্রিটির থেকে কোনো অংশে কমও যায় না ‌। মাত্র সাত মাস বয়সেই সে তৈরি করে ফেলেছে নিজের এক বিশাল বড় ফ্যানবেস। এই সে আর কেউ নয় আমাদের টলিউডের অন্যতম জনপ্রিয় জুটি রাজ শুভশ্রীর পুঁচকে ছেলে ইউভান। নিজের মায়ের মতন সেও ছবি তুলতে খুব ভালোবাসে। সবসময়ই তাকে বাবা-মায়ের সাথে নানারকম পোজে ছবি তুলতে দেখা যায়।

শুভশ্রী প্রায়ই ইউভানের নানারকম ভিডিও পোস্ট করে থাকেন। ইউভানের হামাগুড়ি দেওয়া থেকে শুরু করে দেওয়ার ধরে দাঁড়ানো পর্যন্ত সমস্ত ভিডিওই তিনি ভাগ করে নেন নিজের অনুগামীদের সাথে। তার অনুগামীরাও তাকে সবসময় ভালোবাসা এবং শুভেচ্ছায় মুড়ে রাখেন।

কাল ছিল রথযাত্রা। এদিন শুভশ্রী নিজের ইনস্টা হ্যান্ডেল থেকে একটি ভিডিও শেয়ার করেন। সেখানে দেখা যাচ্ছে ইউভান ঠাকুমার কোলে বসে খুব মনোযোগ সহকারে টিভিতে রথযাত্রার লাইভ অনুষ্ঠান দেখছে। এরকমই এক সুন্দর মুহূর্ত অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী নিজেই ক্যামেরাবন্দী করেন। ভিডিও করতে করতেই শুভশ্রী ‘জয় জগন্নাথ’ বলে ওঠেন। তাই শুনে ছোট্ট ইউভানও কিছু একটা বলার চেষ্টা করে।

নিজের ইনস্টা স্টোরিতে এরকম একটা মিষ্টি ভিডিও আপলোড করার সাথে সাথেই তা ভাইরাল হয়ে যায় সাইবার দুনিয়ায়। এই ক্ষুদে স্টার ইউভানের এই ভিডিও দর্শকদের যে মন জয় করে নিয়েছে তা আর বলার অপেক্ষা রাখে না।