রাজের মোবাইল ঘাঁটতে ব্যস্ত ছোট্ট ইউভান, বাবা-ছেলের মিষ্টি মুহূর্ত ফ্রেমবন্দী শুভশ্রীর

রাজের মোবাইল ঘাঁটতে ব্যস্ত ছোট্ট ইউভান, বাবা-ছেলের মিষ্টি মুহূর্ত ফ্রেমবন্দী শুভশ্রীর


রাজপুত্তুর ইউভান এখন বাবার সাথে সময় কাটাতে ব্যস্ত। রাজ চক্রবর্তী টলিউডের অন্যতম জনপ্রিয় পরিচালক পাশাপাশি এখন তিনি হয়েছেন ব্যারাকপুর বিধানসভার বিধায়ক। তবে নিজের হাজার ব্যস্ততার মধ্যেও পরিবারকে সময় দিতে ভোলেন না রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। সেইমতো নিজের ছেলেকে নিয়ে খেলতে বসে পড়েছেন রাজ। আর বাবার কাছ থেকে পাওয়া সময় এতটুকুও নষ্ট করতে চায় না সে। সম্প্রতি বাবার সাথে ফোন নিয়ে খেলায় মাতল ইউভান। খনকার বাচ্চারা সবদিক দিয়েই এডভান্স, তাই সে ফোনটা ভালোই চেনে। চুলগুলো তাঁর বেজায় অনেকটাই বড় হয়েছে, তাই ব্যান্ড দিয়ে চুল বেঁধে দিয়েছেন অভিনেত্রী শুভশ্রী (Subhashree Ganguly)। যাতে বাবুর খেলতে না অসুবিধা হয়।

বাপ-ছেলের এক্কেবারে খোশমেজাজে রয়েছেন, কিন্তু অভিনেত্রী যে ছবি তুলে নিয়েছেন তাতে কারো খেয়াল পর্যন্ত নেই। রাজের পরনে ছিল গেঞ্জি ও হাফ প্যান্ট আর ইউভান সেজেছিলেন বাবার সঙ্গে একই ম্যাচ করে শার্ট আর হাফ প্যান্টে। এক্কেবারে Duo বলতে গেলে। আগামী মাসেই তাঁর জন্মের ১ বছরে পা দেবেন তিনি। কিন্তু মা শুভশ্রী কোথায়! আসলে এই ছবি অভিনেত্রী তাঁর ইনস্টাগ্রামে দিয়ে অভিনেত্রী আরও একবার তাঁর অনুরাগীদের ‘Good Evening’ শুভেচ্ছা জানিয়ে বললেন, তাঁর কাছে তাঁর পৃথিবী তাঁর স্বামী রাজ এবং তাঁর একরত্তির ইউভান। কারণ এই ছবির ক্যাপশনেই জ্বলজ্বল করছেন অভিনেত্রীর এই বক্তব্য।

একুশের বিধানসভা নির্বাচনে তৃণমূলের তরফ থেকে তারকা প্রার্থী হিসেবে জিতে ব্যারাকপুর বিধানসভার বিধায়ক হয়েছেন রাজ চক্রবর্তী। তবে শুধু বিধায়কের দায়িত্ব পালন করেই ক্ষান্ত নন রাজ, পাশাপাশি চলছে তাঁর প্রযোজনা সংস্থার তৈরি সিরিয়াল ‘ফেলনা’-র কাজও।

এছাড়াও তাঁর হাতে রয়েছে এখন একাধিক ছবি পরিচালনার দায়িত্ব। তবে রাজ এখন নতুন প্রজেক্টে হাত দিয়েছেন। এই মুহূর্তে রাজের মূল লক্ষ্য, ‘সঙ্গীতের মহাযুদ্ধ’। চারজন বিচারক ও ১৬ জন প্রতিযোগী নিয়ে শুরু হচ্ছে এই শো। বিচারকের আসনে থাকছেন উস্তাদ রশিদ খান (ustad Rashid khan), জিৎ গঙ্গোপাধ্যায় (jeet ganguly), লোপামুদ্রা (lopamudra), অভিজিৎ (abhijeet)। অগস্টের শেষ সপ্তাহ থেকে সম্প্রচার শুরু হবে এই শোয়ের।

কিন্তু এক্ষুনি ফিল্মের কাজে হাত দেবেন না তিনি। কারণ এখনও তাঁর পরিচালিত ছবি ‘হাবজি গাবজি’ এবং ‘ধর্মযুদ্ধ’ মুক্তির অপেক্ষায়, এগুলি মুক্তি পেলেই আগামী ফিল্মের পরিকল্পনা করবেন তিনি। পাশাপাশি জানা গিয়েছে, বুদ্ধদেব গুহ (budhdhadeb guha)-র উপন্যাস ‘বাবলি’ ছবি করতে চলেছেন তিনি। এই ছবির জন্যে তিনি আবির (Abir chatterjee) ও শুভশ্রীকে ভেবেছেন। অন্যদিকে শুভশ্রী (Subhashree Ganguly) প্রায় দশ মাস পরে ঘর থেকে বাইরে বেরিয়ে নিজের ক্যারিয়ারে ফোকাস করেছেন। তবে এখুনি বড় পর্দায় নয়, ছোট্ট পর্দা দিয়েই কাজ শুরু করেছেন অভিনেত্রী। জি বাংলার ‘ডান্স বাংলা ডান্স’ বিচারক আসনে রয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

আরো পড়ুন -  ‘এখনও বিয়ে আর ভালবাসায় বিশ্বাস করি‘, সম্পর্ক নিয়ে আত্মবিশ্বাসী অভিনেত্রী শ্রাবন্তী