Tollywood: মা দুর্গার চার সন্তানের সঙ্গে ছেলের পরিচয় করালেন অভিনেত্রী শুভশ্রী, রইল ভিডিও

Tollywood: মা দুর্গার চার সন্তানের সঙ্গে ছেলের পরিচয় করালেন অভিনেত্রী শুভশ্রী, রইল ভিডিও


ইউভান চক্রবর্তী! বয়স মাত্র ১বছর! মাথা ভর্তি একরাশ কোঁকড়ানো চুল, মিষ্টি হাসি দিয়ে সকলের মনে রাজ করছে এই একরত্তি। ধীরে ধীরে বড় হয়ে উঠছে রাজশ্রীদ একরত্তি। যদিও এই খুদের বেড়ে ওঠার প্রতিটা মুহূর্তের সাক্ষী নেটদুনিয়া। সেই একদিনের ছেলের জন্মের পর প্রথম ভিডিও রাজ যখন হাসপাতাল থেকে শেয়ার করেছিলেন, তখনই সকলের মন কেড়ে নিয়েছিল। ইউভানের বসতে শেখা, দাঁড়ানো, প্রথম বাবা ডাক আম খাওয়া, প্রথম ঘোরা থেকে শুরু করে প্রথম জন্মদিন, রাজ-শুভশ্রী নানা ছোটবড় মুহূর্ত শেয়ার করে নিয়েছেন সকল অনুরাগীদের সঙ্গে। আর সকলে তা তারিয়ে তারিয়ে উপভোগ করেছে।

আরো পড়ুন -  দ্বিতীয় সন্তানের ছবি প্রকাশ্যে আনলেন হরভজন পত্নী গীতা, রইল ছবি

কিছুদিন আগেই ১বছরে পা দিয়েছে রাজশ্রী পুত্র। এর মধ্যেই ছোট্ট ইউভান তার বাবা মা অর্থাৎ রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলীর সঙ্গে মালদ্বীপ উড়ে গিয়েছিল। তাঁর এটাই প্রথম বিদেশ সফর বলে কথা তাই একটু স্পেশাল ছিল। ইতিমধ্য মালদ্বীপ থেকে এই একরত্তির নানান মিষ্টি ছবিই ভাইরাল হয়েছে নেটদুনিয়াতে। তবে দুর্গাপুজোর আগেই নিজের শহরে ফিরে এসেছে রাজপুত্র। এইবছর দুর্গাপুজো ইউভানের দ্বিতীয় পুজো।

আগের বারের পুজো ছিল ইউভানের প্রথম পুজো কিন্তু তখন ছিল খুদের বয়স ছিল মাত্র দেড় মাস। ঘুরতে ঘুরতে মায়ের কোলে ঘুমিয়ে পড়েছিল। তবে এবারে একবছরের বেশি সময় হয়েছ্র। তাই এই পুজোতে মায়ের সঙ্গে ম্যাচিং জামা পড়ে দুর্গা ঠাকুর দেখতে বেরিয়েছে সে! আর সেই ছবি শেয়ার করলেন রাজ। এইদিন মা শুভশ্রী পরেছে হলুদ শাড়ি আর ইউভান পড়েছে হলুদ পাঞ্জাবি। এই দিন মা ছেলে দু’জনকেই বড় মিষ্টি লাগছে। মায়ের কোলে চেপে ঠাকুর মণ্ডপে বসে সে পরিচয় সারছে দুর্গা ও তাঁর চার সন্তানের সঙ্গে। আর সেই মিষ্টি মুহূর্তটা ক্যামেরাবন্দি করেছেন রাজ। আর সেই ছবি শেয়ার করলেন রাজ।

ছেলে একটু বড় হতেই ফের কাজে ফিরেছেন অভিনেত্রী৷ বর্তমানে ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-র বিচারকের আসনেও রয়েছেন শুভশ্রী। এছাড়া দুটি বিগ প্রজেক্টে কাজ করতে চলেছেন। ‘ডা: বক্সী’ ছবিতে পরমব্রত চট্টোপাধ্যায় ও বনি সেনগুপ্তের সঙ্গে অভিনয় করবেন। অন্য দিকে, পরমব্রতর পরিচালনায় ‘অ্যান্টিডোট’ ছবিতে শুভশ্রীর অঙ্কুশ হাজরা অভিনয় করবেন।