এয়ারপোর্ট চত্বর দাপিয়ে বেড়াচ্ছে পুচকে ইউভান, ছেলের দাদাগিরিতে নাজেহাল মা শুভশ্রী!

এয়ারপোর্ট চত্বর দাপিয়ে বেড়াচ্ছে পুচকে ইউভান, ছেলের দাদাগিরিতে নাজেহাল মা শুভশ্রী!


এই কিছুদিন আগেই জগন্নাথ দেবকে দেখার উদ্দেশ্যে পাড়ি দিয়েছিল ছোট্ট ইউভান। তার কিছুদিন পেরোতে না পেরোতেই আবারও মা-বাবার হাত ধরে এখন মালদ্বীপের পথে। ইতিমধ্যেই দেখতে দেখতে পার করেছে একটা বসন্ত। সম্প্রতি সামাজিক মাধ্যমে একটি ভিডিও বেশ জনপ্রিয়তা পেয়েছে, যেখানে দেখা যাচ্ছে কলকাতা বিমানবন্দরের মধ্যেই ছুটে বেড়াচ্ছে ছোট্ট বেবি বয়। আর ছেলের পিছন পিছন ছুটতে হচ্ছে মা শুভশ্রীকেও (Subhasree Ganguly)।

পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty) এবং অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী মালদ্বীপ যাওয়ার পথে ক্যামেরাবন্দি হয়েছেন কলকাতা আন্তর্জাতিক বিমানবন্দরের বাইরে। মা বাবা ছেলে তিনজনেই একে অপরের সঙ্গে রং মিলিয়ে পরেছেন কালো রংয়ের পোশাক। এখন আর টলমল পায়ে হাঁটা নয় বরং এদিক-ওদিক নিজের খেয়াল-খুশি ছুটে বেড়াচ্ছে রাজশ্রী। এটাই তার প্রথম বিদেশ ট্যুর। স্বাভাবিকভাবেই মা বাবার কাছেও এই যাত্রাপথটি খুবই স্পেশাল।

জন্মদিনের এক সপ্তাহ আগেই ছোট্ট ইউভান পাড়ি দিয়েছিল পুরীতে। জন্মদিনের বিশেষ দিনে বাড়িতে কীর্তনের পাশাপাশি গান গেয়ে জাঁকজমক করে উদযাপন করেছিল বাড়ির সদস্যরা। এবারে মায়ের সঙ্গে যোগ দেবে মালদ্বীপের ঘন নীল সমুদ্রে। মালদ্বীপের সাদা বালি, নীল জল এবং খোলা আকাশের কোলে রাজ-শুভশ্রী এবং ইউভানের ছবি দেখার জন্য মুখিয়ে রয়েছেন সকল নেট নাগরিকরা।

করোনা পরিস্থিতিতে একাধিক অভিনেতা অভিনেত্রী পাড়ি দিয়েছিলেন মালদ্বীপে। বলিউড অভিনেতা অভিনেত্রী থেকে শুরু করে টলিউড অভিনেতা অভিনেত্রী এবং টেলিভিশন তারকা কেউই বাদ যাননি। বয়স সবে মাত্র এক হলে কি হবে এখন থেকেই ছোট্ট ইউভানের জনপ্রিয়তা টেক্কা দেয় মা শুভশ্রী গঙ্গোপাধ্যায় এবং বাবা চক্রবর্তীকেও। জন্মের পর থেকেই সে সামাজিক মাধ্যমের হটকেক। ইতিমধ্যেই সামাজিক মাধ্যমে তার নামে খোলা হয়ে গিয়েছে একটি ফ্যান পেজ ও।

আরো পড়ুন -  সপ্তাহের সেরা চমক, শ্রাবন্তী ও শুভশ্রীর যুগলবন্দীতে কেঁপে উঠল ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চ