জিৎ গাঙ্গুলীর গিটারে ইউভানের হাত, মোবাইলের পর এবার গিটারের দিকে ঝোঁক রাজ পুত্রের!

জিৎ গাঙ্গুলীর গিটারে ইউভানের হাত, মোবাইলের পর এবার গিটারের দিকে ঝোঁক রাজ পুত্রের!


এখনও তার এক বছর হয়নি। এদিকে টুকটুক করে হাঁটতে শিখেছে সে, এবং সেই ভিডিও প্রকাশ্যে এসেছে। এখনও মুখ দিয়ে কথা ফোটেনি, অথচ ক্যামেরা আর গিটারের প্রতি তার প্রবল আকর্ষণ। ক্যামেরা দেখলেই সে চোখ পাকিয়ে তাকিয়ে থাকে। এবারে গিটার পেয়ে রীতিমত বাজাতে শুরু করে দিলো।

হ্যাঁ, রাজশ্রী পুত্র ইউভান বাজানোর চেষ্টা করছে গিটার। বাংলা ও হিন্দি জগৎ কাপানো জিৎ গাঙ্গুলীর গিটার ইউভানের হাতে। সম্পর্কে জিৎ গাঙ্গুলী খুদে ইউভানের মামা, তাই মামার সঙ্গে ভাগ্নেদের এক আলাদা মিষ্টি সম্পর্ক থাকে। যদিও কথায় আছে জন-জামাই-ভাগ্না কেউ নয় আপনার।

আরো পড়ুন -  শ্রুতিকে আটকাতে পারবে না নিন্দুকেরা, খোলা চুলে দুর্দান্ত নেচে প্রশংসা কুড়োলেন ‘দেশের মাটি'র নোয়া

টলিউড ইন্ডাস্ট্রির মধ্যে সেলিব্রিটি কিড হলেন এই খুদে ইউভান। তিনি যাই কিছু করছেন তাই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। কখনো তিনি বাবার সঙ্গে চার চাকা চালাচ্ছেন, কখনো বাইক, কখনো আবার একই ড্রেস পরে পাঙ্গা নিচ্ছে, কখনো কখনো মায়ের সঙ্গে ব্ল্যাক বিউটি সেজে ফটোশ্যুট করছেন।

তবে, একরত্তি ইউভানের যে গিটারের প্রতি এত শখ তা বোঝার উপায় ছিল না। ছোট্ট থেকেই সে ক্যামেরা ফ্রেন্ডলি বলেই জানতো সকলে, কিন্তু, এদিকে সে মামা জিৎ এর গিটারের তার নিজেই টুং টং করে বাজাতে শুরু করে দিয়েছে। এদিন শুভশ্রী নিজেই সেই ভিডিও ক্যামেরা বন্দি করেন এবং সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। এদিকে ভাগ্নের প্রশংসায় পঞ্চমুখ মামা বললেন, ‘খুব ভালো হচ্ছে, ভেরি গুড, চালিয়ে যাও’। দেখুন এমন খুদের কাণ্ডকারখানা।