সামলাচ্ছেন নতুন দায়িত্ব, মাথায় লক্ষ লক্ষ চিন্তা নিয়েও হাসিমুখে জবাব দিতে চান অভিনেতা যশ দাশগুপ্ত

সামলাচ্ছেন নতুন দায়িত্ব, মাথায় লক্ষ লক্ষ চিন্তা নিয়েও হাসিমুখে জবাব দিতে চান অভিনেতা যশ দাশগুপ্ত

আবারও খবরের শিরোনামে যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। তিনি প্রায়ই বিভিন্ন ছবি শেয়ার করেন ইন্সটাগ্রামে। এবার এই ছবির মাধ্যমে তিনি বুঝিয়ে দিলেন, তাঁর জীবনেও আর পাঁচজনের মতোই রয়েছে প্রচুর চিন্তা।

সম্প্রতি নুসরত জাহান (Nusrat Jahan) ও যশ আবারও একই সময়ে, একই স্থানে উপস্থিত থাকার ছবি শেয়ার করেছেন, তবে আলাদা আলাদা। ছবিতে নুসরতের পরনে রয়েছে নীল রঙের ফুলস্লিভ পোশাক। যশের পরনে রয়েছে নীল রঙের ডিপ নেক টি-শার্ট ও ডেনিম। নিজের ছবি শেয়ার করে যশ লিখেছেন, তাঁর মাথায় লক্ষ লক্ষ চিন্তা থাকলেও কেউ তাঁকে প্রশ্ন করলে তিনি শুধুই হাসবেন।

নুসরত ও যশের সম্পর্ক কারো অজানা নয়। ফলে তাঁরা একই স্থানে উপস্থিত থাকলেও বারবার আলাদা ভাবে ছবি শেয়ার করে নিজেদের হাস্যকর করে তুলছেন বলে মনে করছেন অনেকেই। ইতিমধ্যেই নুসরত প্রকাশ করেছেন তাঁর পুত্রসন্তান ঈশান (Yishaan)-এর পিতৃপরিচয়। সম্প্রতি পুরসভা অনুমোদিত বার্থ সার্টিফিকেটে ঈশানের সম্পূর্ণ নাম রয়েছে ঈশান জে. দাশগুপ্ত। তার পিতার নাম রয়েছে দেবাশিস দাশগুপ্ত। দেবাশিস যশের প্রকৃত নাম যা ভোটের সময় প্রকাশ পেয়েছিল। অর্থাৎ সকলে ঈশানের মাতৃপরিচয়ে বড় হওয়ার আশা করলেও নুসরত সেই আশায় জল ঢেলে বুঝিয়ে দিয়েছেন, তিনি পিতৃপরিচয়েই ঈশানকে বড় করতে চান।

এই ঘটনায় অত্যন্ত ক্ষুব্ধ হয়ে লেখিকা তসলিমা নাসরিন (Taslima Nasrin) জানিয়েছেন, ঈশানের পিতৃপরিচয় যখন প্রকাশ করার ছিল,তাহলে এই লুকোচুরির কোনো মানে ছিল না। এরপর তিনি যদি শোনেন, যশ ও নুসরত গোপনে বিয়ে করেছেন, তাহলেও তিনি অবাক হবেন না।

ইতিমধ্যেই যশের বাড়ি ছেড়েছেন তাঁর প্রাক্তন প্রেমিকা পুনম ঝা (Punam Jha)। কলকাতার বুকে মুম্বইয়ের বাসিন্দা যশকে সুপারস্টার করে তোলার কান্ডারী ছিলেন তিনি। অপরদিকে যশের নিজের জীবন নিয়ে সিদ্ধান্ত নেওয়ার সময় এসেছে বলে মনে করেন তাঁর প্রাক্তন স্ত্রী শ্বেতা সিং কালহানস (Shweta Singh Kalhans)। ঈশান ছাড়াও শ্বেতার সঙ্গে যশের একটি দশ বছরের পুত্রসন্তান রয়েছে যে যশের মা-বাবার কাছে থাকে।