‘ঘুম থেকে উঠেই ইনস্টাগ্রামে প্রাণভরে সুন্দরী মেয়েদের ছবি দেখি’, অকপট স্বীকারোক্তি যশের

'ঘুম থেকে উঠেই ইনস্টাগ্রামে প্রাণভরে সুন্দরী মেয়েদের ছবি দেখি', অকপট স্বীকারোক্তি যশের


যার হটনেসে সব সময় তোলপাড় হয়ে থাকে মহিলামহল তিনি আর কেউ নন টলিউডের চকলেট বয় যশ দাশগুপ্ত। খোদ তিনিই নাকি সোশ্যাল মিডিয়ায় সুন্দরী মেয়েদের ছবি দেখেন সকাল সকাল। ভাবছেন তো? কারা সেই ভাগ্যবতী যারা ধরা দেন যশের মোবাইলে। নাহ্ তা কিন্তু প্রকাশ করেননি যশ।

রবিবার যশ মধুমিতার নতুন ছবির প্রমোশন ছিল। সেখানেই ক্যামেরার সামনে ধরা দিয়ে যশমিতা জানালেন নানান কথা।তাদের ৫ বছর পরের ফের একসঙ্গে স্ক্রিন শেয়ার করার কথা। আর বললেন বিতর্ক নিয়ে। এমনকি এও অভিযোগ করলেন টলিউডের নাকি হোয়াটস অ্যাপ গ্রুপ আছে যেখানে পিএনপিসি করা হয়।

দর্শকের বহু দিনের ইচ্ছে ছিল যশ মধুমিতা আবার ফিরুক একসঙ্গে। আর প্রত্যাশা মতোই ভেঙ্কটেশ ফিল্মস এর ব্যানারে নতুন ছবির ‘ ও মন রে ‘ গানটি তে এই জুটিকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন তারা। ৩ দিনে যার ভিউ ২০ লক্ষের গণ্ডি পেরিয়েছে। এই গানের মধ্যেই বোঝা যাচ্ছে বেশ জম্পেশ করে গল্প বুনেছেন পরিচালক আর তাতে বাজিমাত করতে চলেছেন এক সময়ের ছোট পর্দার এই হিট জুটি।

এদিন যশ তার মধু ছাড়া অন্য কোনো ব্যক্তিগত বিষয়ে কথা বলেননি। সম্প্রতি নুসরত জাহানের সঙ্গে তার প্রেমের ব্যাপারে নানান কথা উঠেছে। একাধিকবার নিজের সামাজিক মাধ্যমে যশরত কে দেখা গেছে ঘনিষ্ট মুহূর্তে। কিন্তু এসব নিয়ে যে মাথাব্যথা নেই যশের তা তিনি বুঝিয়ে দিলেন হাবেভাবে। আর জানিয়ে দিলেন মেয়েরা সত্যি খুব সুন্দর। ঘুম থেকে উঠেই তার রোজনামচায় থাকে মেয়েদের ছবি প্রাণভরে দেখা।

আরো পড়ুন -  কালো পোশাকে উন্মুক্ত বক্ষবিভাজিকা, সোশ্যাল মিডিয়ায় উষ্ণতার পারদ চড়ালেন বাঙালি অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী