Vicky-Katrina: ৭০০ বছরের পুরোনো কেল্লা, প্রতি রাতে খরচ ৫ লাখ, রইল ভিকি-ক্যাটের বিয়ের খোঁজখবর

Vicky-Katrina: ৭০০ বছরের পুরোনো কেল্লা, প্রতি রাতে খরচ ৫ লাখ, রইল ভিকি-ক্যাটের বিয়ের খোঁজখবর


চলতি বছরের ডিসেম্বরেই চার হাত এক হতে চলেছে ভিকি-ক্যাটরিনার। আগামী ৭ থেকে ৯ই ডিসেম্বর রাজস্থানের ৭০০ বছরের পুরোনো দুর্গ সিক্স সেন্স ফোর্ট বারওয়ারা-তে বসতে চলেছে ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ের আসর। ভাড়া বাবদ খরচ প্রতি রাতে ৫ লক্ষ টাকা। হাই প্রোফাইল এই বিয়ে নিয়ে এখন বলিউড (Bollywood) তোলপাড়। রাজকীয়ভাবে বসতে চলেছে বিয়ের আসর।

আরো পড়ুন -  Ditipriya Roy: পাড়ার মন্ডপে দুর্দান্ত ধুনুচি নাচে সকলকে মুগ্ধ করলেন অভিনেত্রী দিতিপ্রিয়া, রইল ভিডিও

অভিনেতা ভিকি কৌশলের (Vicky Kaushal) গলায় মালা দিতে চলেছেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। বিয়ের পোশাকের দায়িত্বে থাকছেন প্রখ্যাত বাঙালি ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়। ভিকি-ক্যাটের বিয়ের অনুষ্ঠানের যাবতীয় প্রস্তুতি শুরু হয়ে গেছে। নেটিজেনরা এই হাই প্রোফাইল বিয়ের ব্যাপারে যাবতীয় খুঁটিনাটি জানার জন্যে মুখিয়ে আছেন।

রাজস্হানের ৭০০ বছরের পুরনো দুর্গ সিক্স সেন্স ফোর্ট বারওয়ারা থেকে আরাবল্লী পর্বতের প্রাকৃতিক মনোরম সৌন্দর্য দেখা যায়। আর ঠিক এই জায়গাটিকেই বিয়ের ভেন্যু হিসাবে বেছে নিয়েছেন এই জুটি। এখানেই রাজকীয় বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন ভিকি-ক্যাট। দুর্গের ভিতরে চিত্রিত রাজস্থানের ঐতিহ্য ও সংস্কৃতি চোখে পড়ার মতো। অনেক সম্পর্কের ভাঙা গড়ার পর ক্যাটরিনা বেছে নিয়েছেন টল ডার্ক হ্যান্ডসাম ভিকি কৌশলকে। বিদেশী মেম-কে ঘরণী করছেন ভিকি।

আরো পড়ুন -  প্রেম থেকে বিবাহ বিচ্ছেদ, সিনেমার গল্পকেও হার মানাবে অরিজিৎ সিংয়ের জীবন কাহিনী

ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায় ক্যাটরিনার জন্যে তৈরি করছেন বিশেষ লেহেঙ্গা। তার সঙ্গেই থাকছে মানানসই গয়না। বিয়ের ভেন্যুটি রাজস্থানের রণথম্বোর ন্যাশনাল পার্ক থেকে মাত্র ৩০ মিনিট দূরে সোয়াই মধুপুরে অবস্থিত। এখানেই গাঁটছড়া বাঁধবেন ভিকি ও ক্যাট। আয়োজনও থাকছে বিলাসবহুল। প্রথমে পাঞ্জাবি মতে ও তারপর ক্যাথলিক মতে বিয়ে হবে তাদের। প্রেমের পরিণতি বিয়েতে রূপান্তরিত হতে চলেছে অবশেষে।

আরো পড়ুন -  বলিউডে বিয়ের মরসুম! শীঘ্রই সাত পাকে বাঁধা পড়ছেন রাজকুমার রাও! পাত্রী কে?