মিঠাইকে ভুলে এবার শ্রাবন্তীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন ‘উচ্ছেবাবু’! প্রকাশ্যে এল ভিডিও

মিঠাইকে ভুলে এবার শ্রাবন্তীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন ‘উচ্ছেবাবু’! প্রকাশ্যে এল ভিডিও

মিঠাইকে ছেড়ে শ্রাবন্তীতে (Srabanti Chatterjee) মজেছেন সকলের প্রিয় উচ্ছেবাবু। সম্প্রতি এমনই ঘটনা প্রকাশ্যে এলো। অভিনেতা আদৃত রয় (Adrit Roy) এর শার্ট টেনে ধরেছেন শ্রাবন্তী, ঠোঁটের কোণে হালকা হাসি নিয়ে বলে ওঠেন,”মধুবালা… চুমুতেই ছবি।” পতিতালয়ের প্রেক্ষাপটে এই দৃশ্য দেখে আপাতত ঘাবড়ে রয়েছেন অভিনেতা আদৃত রয় এর পরম ভক্তরা। প্রকাশ্যে এসেছে অভিমুন্য মুখোপাধ্যায়ের (Abhimanyu Mukhopadhyay) আসন্ন ছবি লকডাউন এর এক ঝলক। সেখানেই ধরা পড়ছে এমন দৃশ্য।

বর্তমানে অভিনেতা আদৃত রয় ধারাবাহিকে সিদ্ধার্থের চরিত্রে অভিনয় করছেন। সেখানে দেখা যাচ্ছে মিঠাই এর সঙ্গে আস্তে আস্তে রোমান্স এ মজছেন তিনি। ইতিমধ্যেই সম্প্রচারিত হয়েছে মিঠাই এর সাথে অন্তরঙ্গ নাচের মুহূর্ত এর এপিসোড। বড় পর্দার হাত ধরেই অভিনেতা আদৃত রয় রুপালি জগতে পা রেখেছিলেন। সেই সুবাদেই এখন মিঠাই ধারাবাহিকে অভিনেতা জনপ্রিয়তা লাগামহীনভাবে বেড়ে চলেছে। মিঠাই ধারাবাহিকটি শুরুর পর থেকেই টিআরপির লিস্টে সেরার সেরা স্থান দখল করে নিয়েছে।

অভিনেতা আদৃত এবং অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় ছাড়াও এই ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে সোহম, রাজনন্দিনী এবং ওম সাহানি (Om Sahani) ও মানালিকে (Manali)। করোনা অতিমারি পরিস্থিতিতে লকডাউন এর জন্য সাইকোলজি এবং আর্থসামাজিক পরিস্থিতি নিয়েই গল্প এই ছবির। পুরোদস্তুর থ্রিলারে মোরা এই ছবির কাহিনী। একসঙ্গে দেখানো হবে তিনটি ভিন্ন স্বাদের কাহিনী। সবথেকে বড় মুখ্য উপজীব্য বিষয় হলো চরিত্রগুলি কিভাবে এক হবে।

অভিনেত্রী মানালিকে এই ছবিতে দেখা যাবে অন্তঃসত্ত্বার ভূমিকায়। তার বিপরীতে নায়ক হিসেবে থাকবেন অভিনেতা ওম সাহানি। বিয়ের পর অভিমুন্য পরিচালনায় এই প্রথম কাজ করছেন অভিনেত্রী মানালি। সবকিছু ঠিকঠাক থাকলে হয়তো আগামী সেপ্টেম্বর মাসে বড় পর্দায় মুক্তি পেতে পারে এই সিনেমা।