Kabir Singh -এর স্টাইলে বাইক চালিয়ে মিঠাইকে গুন্ডাদের হাত থেকে বাঁচাল উচ্ছেবাবু

Kabir Singh -এর স্টাইলে বাইক চালিয়ে মিঠাইকে গুন্ডাদের হাত থেকে বাঁচাল উচ্ছেবাবু


মিঠাই (Mithai) ধারাবাহিকে এবারে মিঠাইকে গুন্ডাদের হাত থেকে রক্ষা করল সিদ্ধার্থ! মিঠাই ধারাবাহিকটি শুরু হওয়ার পর থেকেই টিআরপি (TRP) লিস্টে সর্বশ্রেষ্ঠ স্থান দখল করে রয়েছে। একের পর এক টুইস্ট ধারাবাহিকের মূল উপজীব্য বস্তু হয়ে উঠেছে। যার জন্য দর্শকেরা চোখ ফেরাতে পারছেন না। মিঠাই ধারাবাহিকের চিত্রনাট্যকার যেভাবে গল্পের সুতো বেঁধেছেন ভালোই মজবুত তা কারোরই বুঝতে বাকি নেই। এমন অভিনব চিত্রনাট্যের খুব কম ধারাবাহিকেই দেখা যায়।

হঠাৎ করে মিঠাই এর সাথে বিয়ে হয়ে যায় সিদ্ধার্থের। বিয়েতে অবিশ্বাসী সিদ্ধার্থ প্রথমে মিঠাই এর সাথে ঠিক করে ব্যবহার করত না। তবে সময় বদলেছে একসাথে থাকতে থাকতে মিঠাই এর প্রতি ভালোবাসা দায়িত্ববোধ এবং কর্তব্য অনুভব করছেন সিদ্ধার্থ। চ্যালেঞ্জ জেতার জন্য বর্তমানে একমাস মিঠাই এর সাথে এক ঘরে থাকছেন তিনি। মিঠাই ব্যবসার কাজে মিষ্টি বিক্রি করতে গেলে সেখানে কুখ্যাত গ্যাংস্টার মানিক মল্লিককে পাকড়াও করে পুলিশ। তবে অফিসার ইনচার্জ রুদ্র অর্থাৎ সিদ্ধার্থের বন্ধুকে দেখে মিঠাই চেঁচিয়ে চেঁচিয়ে ‘পুলিশবাবু পুলিশবাবু’ করে তার দিকে দৌড়াতে থাকে। সেই মিঠাইকেই পালানোর ঢাল বানিয়ে নেয় দুই দুষ্কৃতী। তার কপালে বন্দুক ঠেকিয়ে তারা পালানোর চেষ্টা করে। এই খবর টিভিতে লাইভ সম্প্রচার দেখে সিদ্ধার্থ ঘটনাস্থলে ছুটে আসে। তারপরে গুন্ডাদের সাথে মারপিট করে মিঠাইকে উদ্ধার করে সিদ্ধার্থ।

আরো পড়ুন -  রাজনীতি ছেড়ে বোল্ড অবতারে সোশাল মিডিয়ায় ঝড় তুললেন পায়েল, দেখুন ভিডিও

মিঠাইকে উদ্ধার করার সময় গুন্ডাদের ডান্ডার বাড়ি খেতে হয়েছে মাথায়। যার জন্য কপালে বেশ চোট পেয়েছে সিদ্ধার্থ। এই দেখে মিঠাই প্রথমে ভেঙে পড়ে তারপরে সিদ্ধার্থ এবং রুদ্র মিঠাইকে শান্ত করার চেষ্টা করে। ওদিকের টিভিতে খবরের লাইভ সম্প্রচার দেখে বাড়িতেও রীতিমতো সবাই টেনশনে পড়ে যায়।

আরো পড়ুন -  পরীক্ষা ছাড়াই আইএসসিতে ৯৭.৭৫% পেয়ে চমক মীর কন্যা মুস্কানের! 'দারুন গর্ব হচ্ছে', জানালেন মীর

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক মিঠাই এ মুখ্য চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundoo) এবং অভিনেতা আদৃত রয় (Adrit Roy)। ইতিমধ্যে এই দুই জুটি দর্শক মহলে বেশ জনপ্রিয়তা লাভ করেছে। এর সাথে সাথে জনপ্রিয়তা লাভ করেছে এই ধারাবাহিকের অন্য আর এক জুটি, রাতুল এবং শ্রীতমার জুটি। ভবিষ্যতে হয়তো দেখা যেতে পারে রুদ্র এবং শ্রীনিপার জুটি, এছাড়াও হয়তো তোর্সাও সোমদার সাথে জুটি বাঁধতে চলেছেন এমনটাই মনে হচ্ছে দর্শক মহলের।

আরো পড়ুন -  শ্যুটিংয়ের মাঝে বড় ননদ নন্দার সঙ্গে খুনসুটিতে মাতল 'মিঠাই' সৌমিতৃষা, রইল ভিডিও