স্বামী রাহুলের বিয়ের নিমন্ত্রন চান প্রিয়াঙ্কা, আর স্ত্রী প্রিয়াঙ্কার বিয়েতে পুরহিত হবেন রাহুল!

স্বামী রাহুলের বিয়ের নিমন্ত্রন চান প্রিয়াঙ্কা, আর স্ত্রী প্রিয়াঙ্কার বিয়েতে পুরহিত হবেন রাহুল!

দুজনের আলাপ হয়েছিল রাজ চক্রবর্তীর সিনেমার সেটে। চিরদিনই তুমি যে আমার ছবিতে আত্মপ্রকাশ করেছিল ওরা, ওদের ভালোবাসা। তবে সম্পর্ক টেকেনি। রাহুল প্রিয়াঙ্কা আজ বিচ্ছিন্ন দম্পতি। এবার প্রকাশ্যে একে অপরের বিয়ে নিয়ে মুখ খুললেন এই জুটি।

রাহুল বর্তমানে স্টার জলসার একটি ধারাবাহিকে অভিনয় করছেন। প্রিয়াঙ্কা ব্যস্ত রয়েছেন সিনেমা আর ওয়েব সিরিজে। দুজনের ব্যস্ততম শিডিউল। তবে এক ছাদের তলায় না থাকলেও বন্ধুত্বে ভাটা পড়েনি এই প্রাক্তন দম্পতির। সিরিয়ালের কো স্টার রুকমা রায়ের সঙ্গে অফ আর অন ক্যামেরায় দেখা যাচ্ছে রাহুলকে, তা নিয়ে প্রশ্ন করলে প্রিয়াঙ্কার উত্তর , বাস্তবে রাজা মামপির বিয়ে হলে নিমন্ত্রণ পাবো তো?

ওদিকে রাহুলের বক্তব্য প্রিয়াঙ্কা জানেন তার প্রাইভেট লাইফের কথা তাই মজা করেছেন। কিন্তু প্রাক্তন স্ত্রী যদি নতুন সম্পর্কে জড়ান নিজে দাড়িয়ে থেকে তার পরিণতির ব্যাবস্থা করবেন রাহুল। এমনই মধুর সম্পর্কের সুতোয় বোনা তাদের বাঁধন।

বিচ্ছেদ এখনও আইনি পর্যায়ে না গেলেও দুজনেই ছেলেকে সময় দেন। কিছুদিন আগে রাহুলের একটি ইনস্টা পোস্ট তুমুল হইচই ফেলেছিল। ভক্তরা ভেবেছিলেন হয়তো এক হতে চলেছে পল্লবী – কৃষ্ণ। সমস্ত ভুল বোঝাবুঝি মিটিয়ে আবারও সহজের মুখ চেয়ে ঘর বাঁধবেন ওরা। কিন্তু সেই আশায় জল ঢেলে আপাতত দুজনেই আগ্রহী একে অপরকে নতুন সম্পর্কে বেধে দিতে।