শাহরুখের ‘ছাইঁয়া ছাইঁয়া’ গানে ডান্স বাংলা ডান্সের মঞ্চ কাঁপালেন দিতিপ্রিয়া, ভাইরাল ভিডিও

শাহরুখের ‘ছাইঁয়া ছাইঁয়া’ গানে ডান্স বাংলা ডান্সের মঞ্চ কাঁপালেন দিতিপ্রিয়া, ভাইরাল ভিডিও


চলতি সপ্তাহে জি বাংলার পর্দায় আসছে ডান্স বাংলা ডান্স। করুণাময়ী রানী রাসমণি ধারাবাহিকে গত মাসেই পথ চলা শেষ করেছে রাণীমা দিতিপ্রিয়ার। এবার তার সেই রাণীমার লুক থেকে বেরিয়ে আসার পালা। ছোটপর্দায় অভিনেত্রীকে আর দেখা না গেলেও টেলিভিশনের সাথে যুক্ত থাকছেন এই অভিনেত্রী। ডান্স বাংলা ডান্সের টিজারের এক ঝলকে দেখা গেলো তাকে।

“ছাইয়া ছাইয়া” গানে অসাধারণ নেচেছেন রানীমা। সেখানে দিতিপ্রিয়ার পরনে রয়েছে কালো ও কমলা রঙের ঘাগড়া। শরীরে ভর্তি জাঙ্ক জুয়েলারিতে সেজে উঠেছেন দিতিপ্রিয়া। অভিনয়ের পাশাপাশি দিতিপ্রিয়া যে খুব ভালো নৃত্যশিল্পী এই বিষয়ে তেমনভাবে জানতেন না তার অনুরাগীরা। ডান্স বাংলা ডান্সের হাত ধরে এক নতুন দিতিপ্রিয়াকে দেখার সুযোগ হল তার অনুরাগীদের। মাত্র কয়েক সেকেন্ডের টিজারে তিনি মন কেড়ে নিয়েছেন দর্শকের।

আরো পড়ুন -  আকাশছোঁয়া দাম, ঐশ্বর্য থেকে আলিয়া এই ৪ অভিনেত্রীর একটি ব্যাগের মূল্য একটি গাড়ির দামের সমান

“ছাইয়া ছাইয়া” গানটি শাহরুখ খান অভিনীত “দিল সে” সিনেমার। এই গানে শাহরুখ খানের সাথে স্ক্রিন শেয়ার করে নিয়েছিলেন মালাইকা আরোরা। সেই সময় তাদের পারফরম্যান্স প্রায় ঝড় তুলেছিল। তবে সিনেমা বেশ কয়েক বছর আগের। সিনেমা যখন তৈরি হয় সাল হিসেবে দিতিপ্রিয়ার তখন জন্ম হয়নি।তবে দিতিপ্রিয়ার পারফরম্যান্সে মুগ্ধ বিচারকেরা। অভিনেত্রীর পারফরম্যান্সের পর গোবিন্দা বললেন, “আপনাকে দেখে ডান্সার মনে হয় না, শুধু মন হয় আপনি একজন স্টার”।

আরো পড়ুন -  সাফল্যের চূড়ায় ‘রানীমা’, প্রসেনজিতের মেয়ের ভূমিকায়সাফল্যের চূড়ায় ‘রানীমা’, প্রসেনজিতের মেয়ের ভূমিকায় এবার অভিনয় করতে চলেছেন অভিনেত্রী দিতিপ্রিয়া

তবে দিতিপ্রিয়া একা নয় তার সাথে স্টেপ মেলাতে দেখা যাবে শোয়ের সঞ্চালক আবির ও বিক্রমকেও। এছাড়াও ঐদিন পারফর্ম করবেন জি বাংলার এক ঝাঁক তারকা। রোহান ভট্টাচার্য – ‘অপরাজিতা অপু’ র দ্বীপ, নীল ভট্টাচার্য – ‘কৃষ্ণকলি’ র নিখিল, স্বস্তিকা – ‘কি করে বলবো তোমায়’ এর রাধিকা, ধ্রুব সরকার – ‘মিঠাই’ ধারাবাহিকের সোম – কে দেখা যাবে। এই ফিচারটি সম্প্রচারিত হতে চলেছে জি বাংলার ডান্স বাংলা ডান্সের ২৮ ও ২৯ শে আগস্টের বিশেষ পর্বে।

আরো পড়ুন -  ‘তোমার প্যান্ট কোথায়’? খোলামেলা পোশাকে শ্রাবন্তীকে ট্রোল নেটিজেনদের