‘যেখানেই থাকবে আমার স্যর থাকবে’, প্রয়াত অভিনেতাকে নিয়ে আবেগঘন পোস্ট অপরাজিতার

‘যেখানেই থাকবে আমার স্যর থাকবে’, প্রয়াত অভিনেতাকে নিয়ে আবেগঘন পোস্ট অপরাজিতার


এক আকস্মিক মৃত্যু টলি ইন্ডাস্ট্রিকে নাড়িয়ে দিয়েছিল হঠাৎই। ছয় বছর আগে এক দুর্ঘটনায় প্রয়াত হয়েছিলেন জনপ্রিয় অভিনেতা পীযূষ গঙ্গোপাধ্যায়। ছয় বছর হয়ে গিয়েছে এই অভিনেতাকে ইন্ড্রাস্টির মানুষ ভুলতে পারেননি। ৬ বছর পর সহ অভিনেতা পীযূষকেই বড্ড মনে পড়ছে অভিনেত্রী অপরাজিতা আঢ্যর। তাই তাঁর সোশ্যাল মিডিয়া আজ সহ অভিনেতার স্মৃতিমেদুর। অপরাজিতাও ডুব দিলেন পুরোনো অতীতের সাগরে।

জল নুপুর’ ধারাবাহিকে অপরাজিতা আঢ্য অভিনীত ‘পারি’ চরিত্রটি সেই সময় খুব জনপ্রিয় হয়েছিল। আর পারির শিক্ষকের ভূমিকায় অভিনয় করেছিলেন পীযূশ। অপরাজিতা আর পীযূশের অভিনয়ে মুগ্ধ হয়েছিল দর্শকগণ। এবার সেই ধারাবাহিক থেকেই এক টুকরো ভিডিও শেয়ার করেছেন অপরাজিতা।

আরো পড়ুন -  কাঁধ থেকে খুলে পড়ছে জ্যাকেট, সুপার হট ফটোশুটে ‘হট মাম্মা’ নুসরত

ধারাবাহিকের দেখানো হয়েছিল মানসিক ভারসাম্যহীন পারিকে ভালোবেসে বিয়ে করেন পীযূষ। সেই বিয়েরই এক দৃশ্য এত বছর পর নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করেছেন অপা দি। তিনি লিখেছেন, “স্যর তুমি যেখানেই থাকো আমার স্যর থাকবে সবসময়। তোমার মত অভিনেতা এই ইন্ডাস্ট্রি আর পাবে না তুমি নিজেই একটা অভিনয় প্রতিষ্ঠান।” এ কথা যে পুরোপুরি সত্য তা এক কথায় মেনে নিয়েছেন নেটিজেনরাও। আজও, এত বছর পরেও পীযূষকে একটুকু ভুলতে পারেননি। আজ ও কতটা মিস করেন তাঁরা সেই কষ্টের কথাই উঠে এল অভিনেত্রীর কমেন্ট বক্স।

২০১৫ সালে দুর্গোৎসবে মহাসপ্তমীর দিন পথদুর্ঘটনার কবলে পড়েন অভিনেতা পীযূষ গঙ্গোপাধ্যায়। সে বছর সপ্তমীর বিকেলে এক অনুষ্ঠান করে ফেরার পথে কোনা এক্সপ্রেসওয়েতে সাঁতরাগাছি উড়ালপুলের ওপর চন্দ্রকোনা রুটের একটি বাস তাঁদের গাড়িতে ধাক্কা মারে। আশঙ্কাজনক অবস্থায় অভিনেতাকে দক্ষিণ কলকাতার একটি বেসরকারি নার্সিংহোমে ভর্তি করা হয়। টানা চার দিন মৃত্যুর সঙ্গে লড়াই করেছিলেন তিনি। কিন্তু শেষ রক্ষা হয়নি। অকালেই প্রয়াত হয়েছিলেন অভিনেতা। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫০।