চুমু খেতে গিয়েই বিপদে পরলেন ক্রুশল! দুই সুন্দরী বৌদির টানাটানিতে ভেস্তে গেল প্ল্যান!

চুমু খেতে গিয়েই বিপদে পরলেন ক্রুশল! দুই সুন্দরী বৌদির টানাটানিতে ভেস্তে গেল প্ল্যান!


চুমু খেতে চান ক্রুশল। কিন্তু কাকে? দুই বৌদিই তাঁর নয়নের মণি। তাদের মধ্যে একজনকে বেছে নিতে হবে। কিন্তু কাকে বেছে নেবেন? এই নিয়ে দ্বিধায় ক্রুশল। নেপথ্যে বাজতে থাকা হিন্দি গানে বেশ রোমান্টিক আবহও তৈরি হয়ে গিয়েছিল। কিন্তু এক বৌদিকে কাছে টানলেই বাধ সাধলেন আরেকজন। এভাবে শেষ পর্যন্ত কাউকেই চুমু খেতে পারলেন না, বরং উপভোগ করলেন বিষয়টা।

ক্রুশল আহুজা সব মেয়েদেরই ক্রাশ। তাঁকে নিয়ে প্রায়ই উত্তেজনা দেখা দেয় নেটমাধ্যমে। ক্রুশল-এর অভিনীত প্রথম ধারাবাহিক ‘রাণু পেল লটারি’। তাঁর অভিনীত দ্বিতীয় ধারাবাহিক ‘কি করে বলবো তোমায়’ সমাপ্ত হয়েছে বেশ কিছুদিন আগে। এই ধারাবাহিকের ‘কর্ণ’ অর্থাৎ ক্রুশল-এর সহঅভিনেত্রী ছিলেন স্বস্তিকা দত্ত। কর্ণ-রাধিকা জুটি বেশ জনপ্রিয়তা পেয়েছিল দর্শকমহলে। বাংলা ধারাবাহিকে নিজেকে প্রতিষ্ঠিত করার পর এবার ক্রুশল পা রাখলেন হিন্দি ছোট পর্দায়। এইবার তাঁকে নায়ক রূপে দেখা যাচ্ছে হিন্দি ধারাবাহিক ‘রিস্তোঁ কা মাঞ্ঝা’-তে। এই ধারাবাহিকটি সুশান্ত দাস-এর ‘দীপ জ্বেলে যাই’ ধারাবাহিকের হিন্দি রিমেক। এই ধারাবাহিকে ব্যাডমিন্টন খেলোয়াড় ‘অর্জুন’ চরিত্রে দেখা গিয়েছিল ইন্দ্রজিৎ চক্রবর্তী-কে। ক্রুশল আহুজা এই চরিত্রেই অভিনয় করছেন।

আরো পড়ুন -  ছোট পর্দার সুপার হ্যান্ডসাম ক্রুশল আহুজার জীবনে নতুন নায়িকার আগমন!

‘রিস্তোঁ কা মাঞ্ঝা’-র সেটেই ক্রুশল তাঁর দুই সহ-অভিনেত্রী ফারহিনা পারভেজ এবং প্রিয়াঙ্কা নয়নকে নিয়ে বানালেন রিল ভিডিও। তাঁর এই রিল রোমান্স প্রকাশ্যে এলো সকলের। নেপথ্য বাজছে ‘ইয়েস বস’ ছবির অতি জনপ্রিয় একটি গান ‘মেরে মেহবুব মেরে সনম’। এই রিল দেখে বোঝা যাচ্ছে এই দুই নায়িকাই হয়তো নতুন ধারাবাহিকে তাঁর বৌদির চরিত্রে অভিনয় করছেন। ভিডিওটিতে দেখা যাচ্ছে দেওর তাঁর এক বৌদির দিকে ফিরতেই আরেক বৌদি তাঁর ওপর ঝাঁপিয়ে পরছেন। দুজনের মধ্যে লড়াই চলছে এই নিয়ে যে কে দেওরের মন জিতে নেবেন।

শুটিংয়ের ফাঁকে মাঝেমধ্যেই ভিডিও বানাতে দেখা যায় ক্রুশল-কে। তবে এই ভিডিওটি তাঁর অন্যান্য রিল গুলির থেকে আরও বেশি জনপ্রিয়তা পেয়েছে। তিনি ভিডিওটি পোস্ট করার পর বলেন, ‘সব কাজ ফেলে আপাতত এটাই সবার আগে পোস্ট করছি।’