বলিউডে পাড়ি দিচ্ছেন টোটা রায় চৌধুরী, রণবীর ও আলিয়ার সঙ্গে করবেন অভিনয়!

বলিউডে পাড়ি দিচ্ছেন টোটা রায় চৌধুরী, রণবীর ও আলিয়ার সঙ্গে করবেন অভিনয়!


বাংলার জনপ্রিয় রোহিত আঙ্কেল এবার বঙ্গোপসাগরের তীর ছেড়ে আরব সাগরের তীরে আসর জমতে যাচ্ছেন। কর্ন জোহর ডেকে পাঠিয়েছেন। যেতে তো হবেই। অবশ্য আপাতত শ্রীময়ী থেকে বিরতি নিয়েছেন তিনি। অবশ্য, এটাই নতুন নয়, এর আগেও সুজয় ঘোষ, মধুর ভাণ্ডারকর, প্রদীপ সরকারের মুভিতে কাজ করেছেন টোটা রায়চৌধুরী। এবারও আরো একধাপ এগিয়ে কাজ করতে চলেছেন টোটা।

আরো পড়ুন -  স্বামীর কুকীর্তির জন্য শিল্পা ছাড়াও বদনাম হয়েছেন এই ৫ বলিউড অভিনেত্রী

ভাবছেন কোন মুভিতে কাজ করতে চলেছেন টোটা?কর্ণের নতুন ছবি ‘রকি অওর রানি কী প্রেম কহানি’ ছবিতে কাজ করতে চলেছেন টোটা। এখনও পর্যন্ত শোনা যাচ্ছে, আলিয়া এবং রণবীরের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন এই প্রথমবার টোটা রায়চৌধুরী।

আপাতত শ্রীময়ী থেকে বিরতি নিয়েছেন অভিনেতা। হাতে রয়েছে ফেলুদার কাজ। তবে আগে সেপ্টেম্বর থেকেই ছবির শুট শুরু করবেন টোটা। সব কিছু ঠিকঠাক থাকলে মুম্বাই পাড়ি দেবেন আগামী মাসেই।

রোহিত আঙ্কেল করেই জনপ্রিয়তা তুঙ্গে টোটা রায়চৌধুরীর। ছবি পোস্ট করলেই অনুরাগীরা বিয়ের প্রস্তাব দিচ্ছেন অভিনেতাকে। বিশেষ করে শ্রীময়ী ধারাবাহিকের জুন আন্টি তো রোহিত আঙ্কলের মতন বর পেতে চান। সব মিলিয়ে টোটা এখন হিট এবং হট অভিনেতা। বয়স যতই বাড়ুক তার গ্ল্যামারও চড়চড় করে বাড়ছে। এই বয়সেও ফিটনেস দেখলে অবাক হন দর্শকরা। এবারে এই হট অ্যান্ড বোল্ড অভিনেতা বাংলা ছেড়ে ধর্মা প্রোডাকশনে আসর জমাতে চলেছেন।