‘মিঠাই’-এর লুকে কুপোকাত ‘উচ্ছেবাবু’, দুজনের নাচ দেখে রেগে আগুন তোর্সা, রইল ভিডিও

‘মিঠাই’-এর লুকে কুপোকাত ‘উচ্ছেবাবু’, দুজনের নাচ দেখে রেগে আগুন তোর্সা, রইল ভিডিও


মিঠাই এর জয়জয়কার এখন ঘরে ঘরে। রাত আটটা মানেই সব কাজ ফেলে টিভির সামনে মিষ্টি মেয়ে আর উচ্ছে বাবুর টকমিষ্টি রসায়ন দেখতে বসে পড়েন সিরিয়াল প্রেমীরা।সিরিয়ালে দর্শক দেখেছেন টেস কে চ্যালেঞ্জ করে কেমন মিঠাই রানী কে নিয়ে ক্লোজড্যান্স করেছেন রাগী সিড।আর এই কাপল ড্যান্স দেখেই রাগে আর ক্রোধে ফুঁসতে থাকে তোর্সা।

TRP তালিকার শীর্ষে থাকা জী বাংলার সিরিয়াল ” মিঠাই” এর প্রেমে দর্শক অনেক আগেই পড়েছেন এবার বদমেজাজি সিদ্ধার্থ তথা মিঠাই এর উচ্ছে বাবু একটু একটু করে কাছে আসছে মিঠাই এর।নতুন অর্ডার সাকসেসফুল হওয়ায় একটি পার্টির আয়োজন করে সিদ্ধার্থ মোদক। সেখানে পরিবারের সদস্যরা, বন্ধু বান্ধব ছাড়াও এসেছিল তার বিশেষ বন্ধু টেস উপস্থিত ছিল। মিঠাই এর জন্য পার্টির শাড়ি, হিল জুতো কিনে আনা কিম্বা তার পায়ে জুতো পরিয়ে দেওয়া দেখে নিজেকে সামলে রাখতে পারেনি সে। রাগান্বিত হয়ে তোর্সা জানায় মিঠাই একটা গেঁয়ো অশিক্ষিত ময়রা, তাই বিদেশি নাচ সে পারবে না। মিঠাই এর অপমান হজম করতে না পেরে জেদের বশে তাকে কাছে টেনে নিয়ে নাচ করতে শুরু করে সিদ্ধার্থ।তার তুফান মেল ও উচ্ছে বাবুর সঙ্গে পাল্লা দিয়ে নাচ করে, দুজনে কাছাকাছি আসে। অপমান সইতে না পেরে মদ্যপ তোর্শা সিড এর দাদা সোম কে পার্টনার করে নাচ করে বুঝিয়ে দেয়।

মিঠাই আর সিদ্ধার্থের এই অন্তরঙ্গ নাচ দেখে দর্শক অত্যন্ত আনন্দিত। তারা তো এটাই চেয়েছিলেন, তোর্সা কে মুখের উপর জবাব দেওয়ায় সিদ্ধার্থের প্রশংসা সকলের মুখে মুখে। এখন এই দুই ভিন্ন মেরুর জুটি দুরত্ব কমিয়ে কবে কাছে আসবে জানতে উৎসুক মিঠাই ফ্যানেরা।

শুরুর প্রথম থেকেই ” মিঠাই ” সুপারহিট। গ্রামের মেয়ে মিঠাই এর মনোহরা আর শহুরে ছেলে একরোখা সিদ্ধার্থের আদা কাঁচাকলা সম্পর্কের বরফ কবে গলবে আর কবেই বা তোর্সা র কুনজর থেকে নিস্তার পাবে সিদ্ধার্থ! কৌতূহল তামাম দর্শকের।

আরো পড়ুন -  বিয়ে করলে কাজ ছাড়তে হবে, এই একটি মাত্র শর্তে তিন তিনটি বিয়ে করেছেন সঞ্জয় দত্ত!