মহালয়ার নতুন প্রোমোয় বড়সড় চমক! মা দূর্গার ভূমিকায় পর্দায় ফিরছে ‘টলিউড কুইন’ কোয়েল মল্লিক

মহালয়ার নতুন প্রোমোয় বড়সড় চমক! মা দূর্গার ভূমিকায় পর্দায় ফিরছে 'টলিউড কুইন' কোয়েল মল্লিক


সামনেই আসছে মহালয়া (Mahalaya)। আর মাত্র কিছুদিনের অপেক্ষা। মহালয়া মানে ভোরবেলায় বীরেন্দ্রকৃষ্ণ ভদ্রের কন্ঠে চণ্ডীপাঠ শোনা আর টিভিতে মহালয়া দেখা। প্রতিবছর মহালয়ায় কে দুর্গার ভূমিকায় থাকবেন তাই নিয়ে সকলের মধ্যে একটি উৎসাহ দেখা যায়। এইবারও তার ব্যতিক্রম হয়নি। মানুষের মধ্যে সেই উৎসাহ কে জানান দিতেই কালার্স বাংলা (colours Bangla) জানিয়ে দিয়েছেন তাদের দুর্গা কে হচ্ছেন!

আরো পড়ুন -  ফের পর্দায় ফিরছে বাংলা সিনেমার সুপারহিট জুটি, চায়ে পে আড্ডায় ‘সাথী’ জিৎ-প্রিয়াঙ্কা

বরাবরই কোন চ্যানেলে কাকে দুর্গা করা হচ্ছে, তাই নিয়ে একটি রেষারেষি দেখা যায় চ্যানেল গুলির মধ্যে। তাই একে অন্যকে অতিক্রম করবার জন্য সেইরকম অভিনেত্রীদেরকেই দুর্গার লুকে পছন্দ করা হয়। এইবার কালার্স বাংলায় কে দুর্গা হবেন তা ইতিমধ্যেই জানা গিয়েছে। কালার্স বাংলায় দুর্গা হচ্ছেন অভিনেত্রী কোয়েল মল্লিক।

আরো পড়ুন -  'মানিকে মাগে হিথে', অসাধারণ পোশাকে দুর্দান্ত নাচ মিঠাইয়ের, প্রশংসায় ভরিয়ে দিলেন নেটিজেনরা

কালার্স বাংলার তরফ থেকে ইতিমধ্যেই মহালয়ার প্রোমো রিলিজ করেছে। নবরূপে মহাদূর্গার (Nabarupe Mahadurga) সেই প্রোমোতে দেখা যাচ্ছে যে,দুর্গার ভূমিকায় কোয়েল মল্লিক। এর আগেও একবার কোয়েল মল্লিক কে দুর্গার ভূমিকায় দেখা গিয়েছিল, এবার আর‌ও একবার কোয়েলকে দুর্গার ভূমিকায় দেখা যেতেই তার ভক্তরা উচ্ছ্বসিত হয়ে উঠলেন।

মহালয়া মানে দুর্গা পুজোর আর হাতে গোনা কয়েকদিন। তাই সবার মধ্যে একটা উন্মাদনা থাকে মহালয়া নিয়ে। এই বছর ৫ ই অক্টোবর মহালয়া। এইদিন দেবীপক্ষের সূচনা হবে এবং পিতৃ পুরুষের উদ্দেশ্যে তর্পণ দেওয়া হবে। এই দিনে পর্দায় দুর্গার বেশে হাজির হবেন কোয়েল।